মঠবাড়িয়ায় স্কুলশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার মঠবাড়িয়ায় স্কুলশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার – CTG Journal

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:১০ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
বাণিজ্য মন্ত্রণালয়ের নামে ভুয়া ওয়েবসাইট খুলে পণ্য খালাসের চেষ্টা! হাজী সেলিমের ছেলে ও দেহরক্ষীর বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা হাজী সেলিমের ছেলের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ, অপরাধীকে আইনের আওতায় আনার আশ্বাস স্বরাষ্ট্রমন্ত্রীর নৌবাহিনী কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার ১৯৩৮ সালেই বিচার বিভাগ আলাদা করার দাবি করেছিলেন শেরে বাংলা দেশে করোনার সংক্রমণ ৪ লাখ ছাড়াল খাগড়াছড়িতে এক হাতে গাছের চারা, অন্য হাতে লাল কার্ড নিয়ে ধর্ষণ বিরোধী শপথ চবিতে আগের নিয়মেই ভর্তি পরীক্ষা ধর্ষণের অভিযোগে পুলিশের এএসআই আটক রোহিঙ্গা প্রত্যাবাসনে জাপানের সহায়তা চেয়েছে বাংলাদেশ প্রাথমিক শিক্ষকদের সব ধরনের বদলি বন্ধ নাইক্ষ্যংছড়িতে করোনায় ক্ষতি গ্রস্তকৃষকদের প্রণোদনার চেক বিতরণ
মঠবাড়িয়ায় স্কুলশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় স্কুলশিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিজি জার্নাল নিউজঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় গোলাম কবির (৫৮) নামের এক প্রাথমিক বিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে শহরের সবুজনগর মহল্লায় নিজ বাসা থেকে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্কুলশিক্ষক গোলাম কবির সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

গোলাম কবির উপজেলার ১১১ নম্বর পূর্ব ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে কর্মরত ছিলেন। তিনি পার্শ্ববর্তী বামনা উপজেলার ডৌয়াতলা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। মঠবাড়িয়া পৌরশহরের সবুজ নগর মহল্লায় বসবাস করতেন তিনি।

থানা ও পারিবারিক সূত্রে জানা যায়, শিক্ষক গোলাম কবিরের স্ত্রী ৫৮ নম্বর ঘটিচোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরজাহান মুন্নী স্কুল ছুটি শেষে বাবার বাড়ি গিয়ে রাতে নিজের বাসায় ফেরেন। বাসায় ফিরে তিনি শিক্ষক স্বামীকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখেন। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ রাতে বসতঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ বসতঘরের বিছানা থেকে দুটি চিরকুট উদ্ধার করে।

আত্মহত্যার কারণ পুলিশ এখনো উদঘাটন করতে পারেনি। তবে পরিবারের দাবি গত দুই বৎসর পূর্বে সড়ক দুর্ঘটনার পর মানসিক অসুস্থ হয়ে পড়েন গোলাম কবির। এ ছাড়া স্কুল ম্যানেজিং কমিটির সঙ্গে দ্বন্দ্ব থাকায় তিনি গত কয়েকদিন ধরে বিপর্যস্ত ছিলেন।

মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মাজহারুল আমিন জানান, লাশ উদ্ধার করে আজ বুধবার ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT