হাটহাজারীতে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা হাটহাজারীতে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৫:৩০ অপরাহ্ন

        English
হাটহাজারীতে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা

হাটহাজারীতে গলায় ফাঁস লাগিয়ে এক যুবকের আত্মহত্যা

হাটহাজারী প্রতিনিধিঃ হাটহাজারী উপজেলার ফতেুপুর ইউনিয়নে ঘরের বাথরুমের তীরের সাথে গলায় ফাঁস লাগিয়ে হাফেজ জামাল উদ্দিন (১৬) নামে এক যুবক আত্মহত্যা করেছে। সোমবার (৫ মার্চ) ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শহইজ্জ্যা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার জামাল প্রতিদিনের মত সকালে নামাজ আর কোরআন শরীফ পড়া শেষ করে পরিবারের অজান্তে ঘরের বাথরুমে তীরের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরিবারে লোকজন ঘরে দেখতে না পেয়ে তাকে অনেক খোঁজাখুঁজির করার পর বাথরুমে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পায়। এ ঘটনাটি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মর্গে প্রেরণ করেন।

এব্যাপারে থানার উপ-পরিদর্শক পরেশ চন্দ্র জানান, আতœহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে স্থানীয় লোকজনের সহায়তায় লাশ ময়না তদেন্তর জন্য মর্র্গে প্রেরণ করা হয়। তার গায়েকোন আঘাতের চিহৃ ছিলনা বলে উল্লেখ করে গলায় ফাঁস লাগানোর আঘাত রয়েছে বলে জানান।

ময়না তদন্তের প্রতিবেদন না আসা পর্যন্ত এখনো কিছু বলা যাচ্ছেনা বলে তিনি উল্লেখ করেন। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ডে করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT