২৫ মিনিট জাফর ইকবালের পাশে প্রধানমন্ত্রী ২৫ মিনিট জাফর ইকবালের পাশে প্রধানমন্ত্রী – CTG Journal

শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৬:০৭ অপরাহ্ন

        English
২৫ মিনিট জাফর ইকবালের পাশে প্রধানমন্ত্রী

২৫ মিনিট জাফর ইকবালের পাশে প্রধানমন্ত্রী

সিটিজি জার্নাল নিউজঃ ছুরিকাঘাতে আহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে দেখতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) গিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৫ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে তিনি সেখানে যান।

শনিবার (৩ মার্চ) রাত থেকে ঢাকার সিএমএইচে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে চিকিৎসাধীন আছেন জাফর ইকবাল।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর প্রতিরক্ষা ও নিরাপত্তা উপদেষ্টা অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক বলেন, ‘প্রধানমন্ত্রী সেখানে সাড়ে ১২টার দিকে গিয়েছিলেন। একান্তে কথা বলেছেন প্রায় ২০-২৫ মিনিট। চিকিৎসকদের সঙ্গেও তিনি কথা বলেছেন। চিকিৎসার খোঁজ-খবর নিয়েছেন। ১টার পর বের হয়েছেন। জাফর ইকবালের স্ত্রী অধ্যাপক ইয়াসমিন হক এবং মেয়ে ইয়েশিম ইকবালও এ সময় সেখানে উপস্থিত ছিলেন।’

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মুক্তমঞ্চে গত শনিবার (৩ মার্চ ) বিকালে ইলেট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ফেস্টিভাল চলাকালে ড. জাফর ইকবালের ওপর ছুরি নিয়ে হামলা চালায় ফয়জুর রহমান ফয়জুল নামে এক তরুণ। হামলার পরই জাফর ইকবালকে নেওয়া হয় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে। পরে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ওই দিন রাতেই তাকে সিএমএইচে নিয়ে আসা হয়।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT