দিনাজপুরে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ গ্রেপ্তার ২ দিনাজপুরে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ গ্রেপ্তার ২ – CTG Journal

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৯:৩০ অপরাহ্ন

        English
শিরোনাম :
নৌ ধর্মঘট প্রত্যাহার জাজিরা এয়ারওয়েজের ফ্লাইটে কুয়েত প্রবাসীর মৃত্যু, সন্ধান মেলেনি পরিবারের বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আবারও আটকা দু’শতাধিক পর্যটক কুষ্টিয়ায় ২২ দিনে ধর্ষণের অভিযোগে ৮ মামলা মেশিন ছুঁলেই ৪২ পরীক্ষার রিপোর্ট: চিকিৎসার নামে অভিনব প্রতারণা, ভুয়া ডাক্তার গ্রেপ্তার অন্তঃসত্ত্বা নারীকে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ৩ সাগরে নিম্নচাপ, অতি ভারী বৃষ্টির সতর্কতা চট্টগ্রামে ১৪ মাদকসেবীকে দণ্ড বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নাইক্ষ্যংছড়ির পাহাড়ে সবজি চাষে করে স্বাবলম্বী সানু বড়ুয়া অস্ত্র ঠেকিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ, যুবলীগ নেতা গ্রেফতার নিক্সন চৌধুরীর জামিন আপিলেও বহাল
দিনাজপুরে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ গ্রেপ্তার ২

দিনাজপুরে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ গ্রেপ্তার ২

সিটিজি জার্নাল নিউজঃ দিনাজপুরে অভিযান চালিয়ে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। গতকাল শনিবার দিবাগত রাতে সদর উপজেলার আউলিয়াপুর এলাকার বিসমিল্লাহ এগ্রো এন্ড ফুড ইন্ড্রাস্ট্রিজ এর সামনে থেকে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১৩’র একটি দল।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার পরজপুর জিন্নাহ পাড়া গ্রামের মৃত আব্দুস সোবহান শাহর ছেলে মোঃ জরজিস আলী (৪১), ওমরপাইল বালুপাড়া গ্রামের মোঃ আলতাফ হোসেনের ছেলে মোঃ গোলাম আজম আকাশ(৩১)।

জানা যায়, ক্রাইম প্রিভেনশন কম্পানি-১, র‌্যাব-১৩ দিনাজপুরের একটি দল গতকাল শনিবার রাতে সদর উপজেলার আউলিয়াপুর এলাকার বিসমিল্লাহ এগ্রো এন্ড ফুড ইন্ড্রাস্ট্রিজ এর সামনে অভিযান পরিচালনা করে। এ সময় সন্দেহজনক একটি মোটরসাইকেল আটক করেন। পরে ওই মোটরসাইকেলে থাকা মোঃ জরজিস আলী ও গোলাম আজম আকাশের শরীর তল্লাশি করে ৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়লদ্ধ ৭০০ টাকাসহ মোটরসাইকেল আটক করেন র‌্যাব সদস্যরা। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে দিনাজপুর কোতয়ালী থানায় হস্তান্তর করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রেদওয়ানুর রহিম জানান, রবিবার দুপুরে তাদেরকে কোর্টে চালান দেওয়া হয়েছে। বিচারক তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছেন।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT