অধ্যাপক জাফর ইকবাল শঙ্কামুক্ত : সিএমএইচ অধ্যাপক জাফর ইকবাল শঙ্কামুক্ত : সিএমএইচ – CTG Journal

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৩৭ অপরাহ্ন

        English
শিরোনাম :
কোভিড-১৯: একদিনে আরও ১৪ জনের মৃত্যু টানা বৃষ্টিতে ভারী বর্ষণ, প্রস্তুত ১৫ আশ্রয়কেন্দ্র নিম্নচাপ: উপকূলে ঝড়ো হাওয়া, নৌযান চলাচল বন্ধ, আশ্রয়কেন্দ্র প্রস্তুত রোহিঙ্গাদের ফেরত নেয়ার বিষয়ে চীনকে আবারও আশ্বস্ত করল মিয়ানমার ভাষাশিক্ষা ও বানানে নৈরাজ্য খাগড়াছড়িতে নিরাপদ খাদ্য আইনে প্রথম সাজা বৃহস্পতিবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯৪ উপকূল অতিক্রম করছে গভীর নিম্নচাপ, জলোচ্ছ্বাসের শঙ্কা পার্বত্য চট্টগ্রাম ছাত্রপরিষদ’র কমিটি গঠণ: সভাপতি সাকিব, সেক্রেটারি আসাদ পুলিশ হেফাজতে নির্যাতন ও মৃত্যু: কী ভাবছেন শীর্ষ কর্মকর্তারা? সমুদ্রবন্দরে ৪ নম্বর সতর্ক সংকেত সিএমপির বন্দরের ডিসিকে বদলি
অধ্যাপক জাফর ইকবাল শঙ্কামুক্ত : সিএমএইচ

অধ্যাপক জাফর ইকবাল শঙ্কামুক্ত : সিএমএইচ

সিটিজি জার্নাল নিউজঃ ছুরিকাঘাতে আহত প্রখ্যাত লেখক ও শিক্ষাবিদ অধ্যাপক ড. জাফর ইকবাল আশঙ্কামুক্ত রয়েছেন। আজ ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) প্রেস ব্রিফিং এ চিকিৎসকরা এই কথা জানিয়েছেন।

সকালে সিএমএইচ এর প্রশাসনিক ব্লকে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) আয়োজিত ব্রিফিং এ চিফ কার্ডিয়াক সার্জন এবং বাংলাদেশ আর্ম ফোর্সের কনসালটেন্ট সার্জন জেনারেল মে. জে. মুন্সি মো. মজিবুর রহমান জানান, অধ্যাপক জাফর ইকবাল এখন সম্পূর্ণভাবে আশঙ্কামুক্ত এবং সজ্ঞায় রয়েছেন। তিনি চিকিৎসকদের সহযোগিতা করছেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (এসইউএসটি) অধ্যাপক এবং ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স (ইইই) বিভাগের প্রধান ড. জাফর ইকবাল গতকাল বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পসে ছুরিকাঘাতে আহত হলে উন্নত চিকিৎসার জন্য সিলেট থেকে গতকাল রাতেই ঢাকায় সিএমএইচ এ আনা হয়।

মজিবুর রহমান বলেন, অধ্যাপক জাফর ইকবালকে সিএমএইচ এ ভর্তির পর কয়েকজন চিকিৎসক তাকে চিকিৎসা সেবা দেন। তিনি এখন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) তে রয়েছেন।

তিনি আরো জানান, অধ্যাপক জাফর ইকবালকে ছুরি দিয়ে মাথার পিছনে চারটি, বাম হাতে একটি এবং পিঠে একটি আঘাত করা হয়েছে।

ব্রিফিং এ সিএমএইচ এর চিফ সার্জন ব্রি. জে. মো. মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT