সরকার খালেদা জিয়ার কারাবাস দীর্ঘায়িত করার নতুন ষড়যন্ত্র করেছে-আবুল হাশেম বক্কর সরকার খালেদা জিয়ার কারাবাস দীর্ঘায়িত করার নতুন ষড়যন্ত্র করেছে-আবুল হাশেম বক্কর – CTG Journal

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

        English
শিরোনাম :
কোভিড-১৯: একদিনে আরও ১৪ জনের মৃত্যু টানা বৃষ্টিতে ভারী বর্ষণ, প্রস্তুত ১৫ আশ্রয়কেন্দ্র নিম্নচাপ: উপকূলে ঝড়ো হাওয়া, নৌযান চলাচল বন্ধ, আশ্রয়কেন্দ্র প্রস্তুত রোহিঙ্গাদের ফেরত নেয়ার বিষয়ে চীনকে আবারও আশ্বস্ত করল মিয়ানমার ভাষাশিক্ষা ও বানানে নৈরাজ্য খাগড়াছড়িতে নিরাপদ খাদ্য আইনে প্রথম সাজা বৃহস্পতিবার চট্টগ্রামে করোনা আক্রান্ত ৯৪ উপকূল অতিক্রম করছে গভীর নিম্নচাপ, জলোচ্ছ্বাসের শঙ্কা পার্বত্য চট্টগ্রাম ছাত্রপরিষদ’র কমিটি গঠণ: সভাপতি সাকিব, সেক্রেটারি আসাদ পুলিশ হেফাজতে নির্যাতন ও মৃত্যু: কী ভাবছেন শীর্ষ কর্মকর্তারা? সমুদ্রবন্দরে ৪ নম্বর সতর্ক সংকেত সিএমপির বন্দরের ডিসিকে বদলি
সরকার খালেদা জিয়ার কারাবাস দীর্ঘায়িত করার নতুন ষড়যন্ত্র করেছে-আবুল হাশেম বক্কর

সরকার খালেদা জিয়ার কারাবাস দীর্ঘায়িত করার নতুন ষড়যন্ত্র করেছে-আবুল হাশেম বক্কর

চট্টগ্রাম প্র্রতিনিধি || শুক্রবার (২ মার্চ) সকালে চট্টগ্রামের কদমতলী শুভপুর বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় সদরঘাট থানা বিএনপির নেতাকর্মীদের নিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর।

লিফলেট বিতরণকালে সাধারণ জনগণ স্বতস্ফূর্তভাবে সাড়া দেয়। নেতৃবৃন্দের সাথে সাধারণ মানুষ একাত্মতা পোষণ করে বেগম জিয়ার প্রতি অবিচারের প্রতিবাদ জানান।
লিফলেট বিতরণ শেষে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ জনতার উদ্দেশ্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সাজানো মামলায় বন্দি করে অবৈধ সরকার যে নীল নকশা বাস্তবায়নের ষড়যন্ত্রে লিপ্ত ছিল তা সফল হতে দেয়েনি বিএনপি।

সরকার মনে করেছিল বেগম জিয়াকে কারাগরে পাঠালে বিএনপি হরতাল, অবরোধের কর্মসূচি দিবে। সেই সুযোগে সরকার নিজেদের লোক দিয়ে জ্বালাও, পোড়াও করে বিএনপি নেতাকর্মীদের মামলা দিয়ে ঘর, বাড়ি ছাড়া করে সাংগঠনিক ভীত নষ্ট করে ৫ জানুয়ারীর মত ভোটারবিহীন আর একটি প্রহসনের নির্বাচনের পাঁয়তারা করেছিল।
তিনি বলেন, বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ইতিমধ্যে বিভিন্ন থানায় দায়েরকৃত মামলার আলামত ও বিভিন্ন জনসভায় নির্বাচনের তফসিল ঘোষণার আগে রাষ্ট্রীয় খরচে সরকার প্রধান নৌকা প্রতীকে ভোট চাওয়া তারই ইঙ্গিত বহন করে।

বিএনপি ক্ষতাসীনদের সে স্বপ্ন পূরণ হতে দেয়নি বলে দিশেহারা হয়ে পাগলের প্রলাপ করছে। সরকার বেগম জিয়ার কারাবাস যাতে দীর্ঘায়িত করার নতুন ষড়যন্ত্র শুরু করেছে।

তিনি আরো বলেন, দেশের জনগণ বিএনপি ও খালেদা জিয়াবিহীন কোন একতরফা প্রহসনের নির্বাচন হতে দিবে না। আমরা নিয়মতান্ত্রিক ও সুশৃংখল আন্দোলনের মাধ্যমে জনগণকে সম্পৃক্ত করে বন্দি বেগম জিয়াকে মুক্ত করবোই এবং তাকে নিয়ে নির্বাচনে যাব। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গণস্বাক্ষর ও লিফলেট বিতরণ কর্মসূচি চলছে। আর এই কর্মসূচির ফলে দেশের মানুষ তাদের মায়ের মুক্তির জন্য ঐক্যবদ্ধ হচ্ছে। ইনশাআল্লাহ বেগম জিয়া অচিরেই মুক্তি পাবে এবং বেগম জিয়ার মুক্তি মানেই গণতন্ত্র, আইনের শাসন, ভোটাধিকার ও সংবাদপত্রের স্বাধীনতার মুক্তি। তিনি চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনসহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি এবং বিভিন্ন থানায় নেতৃবৃন্দের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।

লিফলেট বিতরনকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সহসভাপতি জয়নাল আবেদীন জিয়, সহসাধারণ সম্পাদক ও সদরঘাট থানা বিএনপির সভাপতি হাজী সালাহউদ্দিন, নগর বিএনপির তাতী বিষয়ক সম্পাদক মো. আলী, সহসাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান ভুলু, সদরঘাট বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, চবি ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও নগর যুবদল নেতা সাইফুর রহমান শপথ, ২৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, বিএনপি নেতা ওমর ফারুক রুবেল, জাহেদুল ইসলাম, রবিউল হোসেন, খোরশেদ আলী, আইয়ুব খান, মো. বাদশা, মো. নেয়ামত, নগর যুবদল নেতা এরশাদ হোসেন, মো. সেলিম, বজল আহমেদ, মো. রাশেদ, মো. বাবলু, মো. ইসমাইল হোসেন, আলমগীর সিরাজ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT