৮৩১ নমুনা পরীক্ষায় করোনা মিলল ৮৪ জনের দেহে, মৃত আরও ৪ - CTG Journal ৮৩১ নমুনা পরীক্ষায় করোনা মিলল ৮৪ জনের দেহে, মৃত আরও ৪ - CTG Journal

মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
দিনে সাইকেল চুরি, রাতে ইয়াবা বিক্রি সংক্রমণ নিয়ন্ত্রণে তিন পরামর্শ ১৯ দিনে জামিনে মুক্ত ৩৩ হাজার কারাবন্দি ফেসবুক কি শুনতে পায়, কীভাবে নজরদারি করে? পানছড়িতে ভেস্তে যাচ্ছে এলজিইডি’র ১ কোটি ৬২ লাখ টাকার তীর রক্ষা প্রকল্প: মরে যাচ্ছে ঘাস, তীরে ধরেছে ফাটল খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে নতুন হিসাব-নিকাশ চীনা রাষ্ট্রদূতের মন্তব্যে বিস্মিত কূটনীতিকরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কাপ্তাইয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল চৈতন্য গলির জুয়ার আস্তানায় পুলিশের হানা, আটক ১৪ সীমান্ত এলাকায় ব্যাপকহারে করোনা টেস্টের নির্দেশ রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা
৮৩১ নমুনা পরীক্ষায় করোনা মিলল ৮৪ জনের দেহে, মৃত আরও ৪

৮৩১ নমুনা পরীক্ষায় করোনা মিলল ৮৪ জনের দেহে, মৃত আরও ৪

চট্টগ্রামে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে ৮৪ জনের দেহে। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫০ হাজার ১৭৪ জন। গত ২৪ ঘণ্টায় মৃত্যুবরণ করেছে আরও চারজন।

চট্টগ্রামের পাঁচটি ল্যাবে ৮৩১টি নমুনা পরীক্ষা করে আক্রান্ত ও মৃতের এই সংখ্যা জানা যায়। সিভিল সার্জন কার্যালয় থেকে রোববার (২ মে) সকালে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। 

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৮৫টি নমুনা পরীক্ষা করে ১৭ জনের করোনা শনাক্ত হয়। বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৯০টি পরীক্ষায় ৩০ জনের দেহে করোনা ধরা পড়ে।

এছাড়া শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩০৫টি নমুনা পরীক্ষা করে ২৪ জন, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩২টি নমুনা পরীক্ষা করে ১০ জন এবং মেডিক্যাল সেন্টার হাসপাতালে ১৯টি নমুনা পরীক্ষা করে ৩ কোভিট রোগী শনাক্ত হয়েছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নতুন আক্রান্তদের মধ্যে ৬৭ জন নগরের এবং ১৭ জন উপজেলার বাসিন্দা।  

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT