৬ ম্যাজিস্ট্রেটের সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা - CTG Journal ৬ ম্যাজিস্ট্রেটের সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩২ অপরাহ্ন

        English
শিরোনাম :
করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক ভবিষ্যতে ভ্যাকসিন দেয়া হতে পারে নাক দিয়ে! শ্রমিক হত্যাকাণ্ডের দায় মালিকপক্ষ এড়াতে পারে না: সুজন
৬ ম্যাজিস্ট্রেটের সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা

৬ ম্যাজিস্ট্রেটের সাড়ে ১৭ হাজার টাকা জরিমানা

লকডাউনের দ্বিতীয় দিনে নগরের বিভিন্ন স্থানে মাস্ক না পরা, ব্যবহারে উদাসীনতা ও স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ১৯ মামলায় ১৭ হাজার ৫শ ৫০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল থেকে জেলা প্রশাসনের ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরজুড়ে এ অভিযান চালান।

নগরের বায়েজিদ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন। এসময় তিনি ৫টি মামলা করে ৫ হাজার ৬৫০ টাকা জরিমানা আদায় করেন। একইসঙ্গে সাধারণ মানুষকে সচেতন করতে জেলা প্রশাসনের পক্ষে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

অন্যদিকে নগরের খুলশী ও বায়েজিদের মুরাদনগর এলাকায় অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত। এসময় তিনি ৩টি মামলা দায়ের করে ৭শ টাকা অর্থদণ্ড করেন। একইসঙ্গে সচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরণ করেন। 

এদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম অক্সিজেন মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন। তিনি কাউকে জরিমানা না করলেও সচেতনতা সৃষ্টিতে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন । নগরের একে খান মোড় এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত। তিনি ১০টি মামলায় ১০ হাজার ৭শ টাকা জরিমানা করেন। 

এছাড়া কর্ণফুলী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক সাধারণ মানুষ এবং গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচারণা চালান। একইসঙ্গে প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন। 

আগ্রাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১টি মামলায় ৫শ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT