৩০ টাকার জন্য হত্যা! - CTG Journal ৩০ টাকার জন্য হত্যা! - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
প্রকৃতি ও জীববৈচিত্র্য হুমকির মুখে, থানচিতে অবৈধভাবে ঝিরি-ঝর্ণা থেকে অবাধে পাথর উত্তোলন নতুন বছরে নতুন তরকারী হিসাবে পাহাড়ে কাঠাল খুবই প্রিয় সব্জি লিখিত পরীক্ষার ফলাফল নিয়ে যা জানালো বার কাউন্সিল ঈদের আগে লকডাউন শিথিল হবে মানিকছড়ি ভিজিডি’র খাদ্যশস্য সরবরাহে বিধিভঙ্গ করায় খাদ্য নিয়ন্ত্রক ও ওসিএলএসডি’কে শোকজ লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত চট্টগ্রামে দোকানপাট-শপিংমল খুলে দেওয়ার দাবি ব্যবসায়ীদের না.গঞ্জ মহানগর জামায়াতের আমিরসহ গ্রেফতার ৩ লকডাউন বাড়ানো হলো যে কারণে একদিনে প্রাণ গেল ১১২ জনের আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে ৬ চাঁদাবাজ আটক নাইক্ষ্যংছড়িতে রাষ্ট্রবিরোধী প্রচারনার অভিযোগে দুই যুবক আটক
৩০ টাকার জন্য হত্যা!

৩০ টাকার জন্য হত্যা!

যশোরের অভয়নগর উপজেলায় শুকুর আলী (৩৫) নামে একজন ভ্যানচালককে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৩ এপ্রিল) রাতে অভয়নগর উপজেলার ধোপাদী গ্রামে একটি ভ্যানগ্যারেজে এই ঘটনা ঘটে। গ্যারেজমালিক রাজু আহমেদ তার মাথায় লোহার রেঞ্জ দিয়ে আঘাত করলে শুকুরের মৃত্যু হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ধোপাদী গ্রামের দপ্তরী পাড়ায় রাজু আহমেদ বিশ্বাসের একটি ভ্যানগ্যারেজ রয়েছে। ভ্যানচালক শুকুর আলীর কাছে তিনি ৩০ টাকা পেতেন। শনিবার রাত আটটার দিকে শুকুর আলী ওই গ্যারেজে যান। তখন রাজু তার কাছে পাওনা ওই টাকা চান। এনিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত রাজু লোহার রেঞ্জ দিয়ে শুকুরের মাথায় আঘাত করেন। গুরুতর জখম অবস্থায় লোকজন তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক শুভ্র প্রসূন মুখার্জী বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই শুকুর আলীর মৃত্যু হয়। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মণ্ডল বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে রাজু লোহার রেঞ্জ দিয়ে শুকুরের মাথায় আঘাত করেন। পরে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাজু আহমেদকে গ্রেফতারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT