২১ আগস্ট গ্রেনেড হামলা আ.লীগের ষড়যন্ত্রের ফল: রিজভী - CTG Journal ২১ আগস্ট গ্রেনেড হামলা আ.লীগের ষড়যন্ত্রের ফল: রিজভী - CTG Journal

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
দিনে সাইকেল চুরি, রাতে ইয়াবা বিক্রি সংক্রমণ নিয়ন্ত্রণে তিন পরামর্শ ১৯ দিনে জামিনে মুক্ত ৩৩ হাজার কারাবন্দি ফেসবুক কি শুনতে পায়, কীভাবে নজরদারি করে? পানছড়িতে ভেস্তে যাচ্ছে এলজিইডি’র ১ কোটি ৬২ লাখ টাকার তীর রক্ষা প্রকল্প: মরে যাচ্ছে ঘাস, তীরে ধরেছে ফাটল খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে নতুন হিসাব-নিকাশ চীনা রাষ্ট্রদূতের মন্তব্যে বিস্মিত কূটনীতিকরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কাপ্তাইয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল চৈতন্য গলির জুয়ার আস্তানায় পুলিশের হানা, আটক ১৪ সীমান্ত এলাকায় ব্যাপকহারে করোনা টেস্টের নির্দেশ রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা
২১ আগস্ট গ্রেনেড হামলা আ.লীগের ষড়যন্ত্রের ফল: রিজভী

২১ আগস্ট গ্রেনেড হামলা আ.লীগের ষড়যন্ত্রের ফল: রিজভী

২১ আগস্টের গ্রেনেড হামলা আওয়ামী লীগের ষড়যন্ত্রের ফল বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপিকে ফাঁসাতে একুশে অগাস্টের গ্রেনেড হামলা আওয়ামী লীগের ষড়যন্ত্রের ফল বলে দাবি করে তিনি বলেন, আওয়ামী লীগের দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের ফল হচ্ছে ২১ আগস্ট বোমা হামলা এবং তারপরের বিচারিক প্রক্রিয়া। আওয়ামী লীগ পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছে। সেজন্য তারা ক্ষমতায় এসে ওই মাস্টার প্ল্যান অনুযায়ী তা বাস্তবায়নের জন্য তাদের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে দিয়ে তদন্ত করিয়েছে।
শনিবার (২২ আগস্ট) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এক স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।
বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান, সহ সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল খান, মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুসহ সম্প্রতি প্রয়াত নেতা-কর্মীদের স্মরণে অনুষ্ঠিত আলোচনা সভায় আয়োজন করে মৎস্যজীবী দল।
রিজভী বলেন, টানা ক্ষমতায় থেকে আওয়ামী লীগ নেতারা দিশেহারা হয়ে ২১ আগস্ট হামলায় বিএনপিকে জড়াচ্ছে। তারা কাল থেকে ২১ আগস্টের গ্রেনেড হামলা নিয়ে মিথ্যাচার করছে। অল্পস্বল্প নয়, কোরাস গাইছেন।
রিজভী বলেন , একটা কথা আছে, হঠাৎ যদি গরিব মানুষ অনেক টাকা পেয়ে যায় তাহলে সে ভারসাম্য হারিয়ে ফেলে, পাগল হয়ে যায়। আওয়ামী লীগের নেতারা এত ক্ষমতা পেয়েছেন, এখন দিশেহারা হয়ে গেছে। এজন্য এখন একটু হাফ পাগল হয়ে গেছে, আবোল-তাবোল কথা বলে বেড়াচ্ছে।
‘বিএনপি দুর্নীতির বিষবৃক্ষ’- প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের জবাবে রিজভী বলেন, ফরিদপুরের ছাত্রলীগের সভাপতি শামীম কোটি কোটি টাকা পাচার করলো। ওটাও কি বিএনপির দুর্নীতির ফল? তাদের ঘর থেকে বের হয় পাপুল, তাদের সুটকেস থেকে বের হয় সাহেদ, তাদের আলমারি থেকে বের হয় বাংলাদেশ ব্যাংকের ৮০০ কোটি টাকা। সব তো আওয়ামী লীগের ঘর থেকে বেরুচ্ছে।
মৎস্যজীবী দলের আহ্বায়ক রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে এতে উপস্থিতি ছিলেন বিএনপির হাবিব উন নবী খান সোহেল, বিএনপির নেতা মীর সরফত আলী সপু, আবদুস সালাম আজাদ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT