১ মার্চ তালা ভেঙে হলে ঢোকার হুঁশিয়ারি রাবি শিক্ষার্থীদের - CTG Journal ১ মার্চ তালা ভেঙে হলে ঢোকার হুঁশিয়ারি রাবি শিক্ষার্থীদের - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১১:৫১ অপরাহ্ন

        English
১ মার্চ তালা ভেঙে হলে ঢোকার হুঁশিয়ারি রাবি শিক্ষার্থীদের

১ মার্চ তালা ভেঙে হলে ঢোকার হুঁশিয়ারি রাবি শিক্ষার্থীদের

শিক্ষার্থীরা জানান, আগামীকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয়গুলোর প্রতিনিধিদের সঙ্গে ইউজিসির বৈঠক আছে। বৈঠকে যদি হল খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া না হয়, তাহলে ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করবেন শিক্ষার্থীরা। এরপরও যদি বিশ্ববিদ্যালয় প্রশাসন হল খুলে না দেয়, তাহলে আগামি ১ মার্চ তালা ভেঙে হলে প্রবেশ করা হবে। 

আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে হল খুলে দেওয়া না হলে মার্চের ১ তারিখ তালা ভেঙে হলে ঢোকার হুঁশিয়ারী দিয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীরা।

সোমবার বেলা সাড়ে ১১টার সময় কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনের চত্বরে সমবেত হয়ে শিক্ষার্থীরা এ হুঁশিয়ারি দেন। 

শিক্ষার্থীরা জানান, আগামীকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয়গুলোর প্রতিনিধিদের সঙ্গে ইউজিসির বৈঠক আছে। বৈঠকে যদি হল খুলে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া না হয়, তাহলে ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করবেন শীক্ষার্থীরা। এরপরও যদি বিশ্ববিদ্যালয় প্রশাসন হল খুলে না দেয়, তাহলে আগামি ১ মার্চ তালা ভেঙে হলে প্রবেশ করা হবে। 

বিশ্ববিদ্যালয়ের হল-ক্যাম্পাস খুলে দেওয়ার  দাবিতে গত দুই দিন ধরেই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আন্দোলন করছেন শিক্ষার্থীরা। গতকাল শনিবার দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন ঘেরাও করে হল-ক্যাম্পাস খুলে দেওয়ার ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন শিক্ষার্থীরা।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT