১৪ লাখ ইয়াবাসহ আটক, বাড়ি থেকে উদ্ধার দুই বস্তায় কোটি টাকা - CTG Journal ১৪ লাখ ইয়াবাসহ আটক, বাড়ি থেকে উদ্ধার দুই বস্তায় কোটি টাকা - CTG Journal

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

        English
১৪ লাখ ইয়াবাসহ আটক, বাড়ি থেকে উদ্ধার দুই বস্তায় কোটি টাকা

১৪ লাখ ইয়াবাসহ আটক, বাড়ি থেকে উদ্ধার দুই বস্তায় কোটি টাকা

কক্সবাজারে এক ইয়াবা পাচারকারীকে আটকের পর তার বাড়ি থেকে দুই বস্তা টাকা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। ওই দুই বস্তায় এক কোটি ৭০ লাখ ৬৩ হাজার ৫০০ টাকা পাওয়া গেছে। আটক ইয়াবা করবারির নাম জহিরুল ইসলাম ফারুক। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকাল ৫টার দিকে কক্সবাজার শহরের নুনিয়ারছড়া এলাকায় তার বাসায় অভিযান চালিয়ে টাকাগুলো উদ্ধার করা হয়। এর আগে ১৪ লাখ ইয়াবাসহ ধরা পড়ে সে।
কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজার সদরের চৌফলদন্ডী ব্রিজ এলাকা থেকে ১৪ লাখ ইয়াবাসহ আটক করা হয় ইয়াবা ডন জহিরুল ইসলাম ফারুক ও বাবুকে। পরে এ ঘটনায় জড়িত আরও ৩ জনকে আটক করা হয়েছে। তবে তাদের পরিচয় নিশ্চিত করেনি পুলিশ।

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, ১৪ লাখ ইয়াবাসহ আটক জহিরুল ইসলাম ফারুককে জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার বাড়িতে ইয়াবা বিক্রির বিপুল পরিমাণ টাকা রাখার কথা স্বীকার করেন তিনি। তার দেওয়া তথ্য অনুযায়ী, তার বাড়িতে অভিযান চালিয়ে দুটি টাকার বস্তা উদ্ধার করা হয়। গণনা করে দুই বস্তায় এক কোটি ৭০ লাখ ৬৩ হাজার ৫০০ টাকা পাওয়া গেছে।
তিনি জানান, ইয়াবা ও টাকা উদ্ধারের ঘটনায় আটক এ চক্রের সদস্যদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT