বুধবার, ০৬ Jul ২০২২, ০৬:৪৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
হাটহাজারী’র পৌরসদরে দূর্ধষ ডাকাতিঃ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

হাটহাজারী’র পৌরসদরে দূর্ধষ ডাকাতিঃ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

খোরশেদ আলম শিমুল, হাটহাজারীঃ হাটহাজারী পৌরসদরের দেওয়ান নগর এলাকায় এক প্রবাসীর বসতঘরে দূর্ধষ ডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাতে আড়াইটার দিকে ২০/২৫ জনের একদল মুখোশধারী স্বশস্ত্র ডাকাত পৌর সদরের পশ্চিম দেওয়ান নগর এলাকার জনৈক প্রবাসী মোশারফ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

দরজা খুলতে দেরী হওয়ায় ডাকাতরা লোহার রট দিয়ে ঘরের দরজার খুলে প্রবেশ করে পরিবারের সবাইকে একটি রুমে জিম্মি করে রেখে নগদ টাকা, স্বর্ণংকার ও মোবাইল সেট লুট করে নিয়ে যায় বলে ডাকাত কবলিত পরিবারের অভিযোগ।

এ সময় ডাকাতরা ঘরের পরিবারের সদস্যদেরকে প্লাস্টিক টেপ ও গামছা দিয়ে মুখ বেধে ফেলেন বলে সংঘটিত পরিবার সদস্যরা সাংবাদিকদের জানান।

এ দিকে ডাকাতির শিকার পরিবারের সদস্যরা বলেন, রাত আড়াইটার দিকে ২০ থেকে ২৫ জনের মুখোশ পরিহিত ডাকাতদল দরজা হুক ভেঙে ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে সব কিছু লুট করে নিয়ে যায়। ডাকাতরা প্রায় এক ঘন্টা তান্ডব চালিয়ে ঘর থেকে চলে যায়।

বৃদ্ধ মিজানুর রহমান (৭৫) জানান, ডাকাতরা ঘরে প্রবেশ করার সাথে সাথে আমাকে ধরে রাখেন পরে ঘরের সবার কাছ থেকে মোবাইল ফোন নিয়ে নেয়। এখানে বেড়াতে আসা বোনের ছেলে আলমগীর ও তার স্ত্রী, পুত্রবধূকে হাত বেধে মুখে স্কচ টেপ লাগিয়ে দেয়।

ডাকাতদল ঘরের আসবাপত্র ভেঙে তছনছ করে এবং আলমারি স্বর্ণালংকার, নগদ টাকা ও তিনটি মোবাইল নিয়ে যায়।

খবর পেয়ে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বেলাল উদ্দীন জাহাঙ্গীর সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, ডাকাতির ঘটনাটি রহস্যজনক তবে তদন্ত করে জানা যাবে।

তবে ক্ষতিগ্রস্ত্মরা এখন থানায় অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT