সৎ মাকে হত্যার পর কিশোরের আত্মসমর্পণ - CTG Journal সৎ মাকে হত্যার পর কিশোরের আত্মসমর্পণ - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

        English
শিরোনাম :
করোনায় আক্রান্তরা দ্রুত মারা যাচ্ছেন: আইইডিসিআর করোনা চিকিৎসায় ভ্রাম্যমাণ মেডিক্যাল টিম গঠন করুন: জাফরুল্লাহ হেফাজত নেতা মাওলানা আজিজুল ৭ দিনের রিমান্ডে মানিকছড়িতে ভিজিডি’র চাউল কালোবাজারে! নিন্মমানের পচা ও র্দুগন্ধযুক্ত সিদ্ধ চাউল বিতরণে ক্ষোভ ২১২টি পূর্ণাঙ্গ আইসিইউ বেড নিয়ে চালু হলো দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতাল এলোমেলো হেফাজত, এখনই ‘কর্মসূচি নয়’ ২৪ ঘণ্টায় ১০২ মৃত্যুর রেকর্ড হেফাজতের ঢাকা মহানগর সভাপতি জুনায়েদ আল হাবিব রিমান্ডে করোনা পজিটিভ হওয়ার একদিনের মধ্যেই কারাবন্দির মৃত্যু যেভাবে গ্রেফতার হলেন মামুনুল হক ভবিষ্যতে ভ্যাকসিন দেয়া হতে পারে নাক দিয়ে! শ্রমিক হত্যাকাণ্ডের দায় মালিকপক্ষ এড়াতে পারে না: সুজন
সৎ মাকে হত্যার পর কিশোরের আত্মসমর্পণ

সৎ মাকে হত্যার পর কিশোরের আত্মসমর্পণ

যশোরের ঝিকরগাছায় সৎ মা আনোয়ারা বেগমকে (৪৫) কুপিয়ে হত্যার পর এক কিশোর থানায় গিয়ে আত্মসমর্পণ করেছে।

রোববার (১ এপ্রিল) রাত ৯টার দিকে ঝিকরগাছা উপজেলা শহরের কীর্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে। আত্মসমর্পণকারী মিম (১৫) নামে কিশোরটি ওই গ্রামের মশিয়ার রহমানের প্রথম স্ত্রীর সন্তান।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ কর্মকর্তারা আত্মসমর্পণকারীর বরাত দিয়ে বলেন, বাবা মশিয়ার রহমান মাকে তালাক দিয়ে আনোয়ারা নামে আরেকজনকে বিয়ে করেন। তবে ওই সংসারেই আগের স্ত্রীর ছেলে মিম ও তার ছোট ভাই থাকতেন। রবিবার (১ এপ্রিল) রাতে মিমের সামনেই সৎ মা তার ছোট ভাইকে নির্যাতন শুরু করলে সইতে না পেরে এ ঘটনা ঘটায়।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালেহ মাসুদ করিম  বলেন, আত্মসমর্পণকারী মিম জানিয়েছে, তাদের সৎ মা আনোয়ারা তাকে এবং ছোটভাইকে ঠিকমতো খেতে দিতেন না। প্রায়ই মারধরও করতেন।

এদিন ছোটভাইয়ের ওপর এই নির্যাতন সইতে না পেরে রাতে সে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে সৎ মা আনোয়ারাকে হত্যা করে। এরপর সে থানায় এসে ঘটনা পুলিশকে জানায়।

তিনি আরও বলেন, ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে আনোয়ারাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT