স্বাস্থ্যবিধি মান্যকারীদেরকে ফুলেল শুভেচ্ছা জানালেন এএসপি - CTG Journal স্বাস্থ্যবিধি মান্যকারীদেরকে ফুলেল শুভেচ্ছা জানালেন এএসপি - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের লামায় ৩০০জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর আর্থিক উপহার প্রদান মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা রামগড়ে হিমাগার না থাকায় নষ্ট হচ্ছে উৎপাদিত পণ্য, ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে কৃষক
স্বাস্থ্যবিধি মান্যকারীদেরকে ফুলেল শুভেচ্ছা জানালেন এএসপি

স্বাস্থ্যবিধি মান্যকারীদেরকে ফুলেল শুভেচ্ছা জানালেন এএসপি

সিটিজি জার্নাল রিপোর্ট : চট্টগ্রামে করোনাভাইরাস সংক্রমণ রোধে স্থানীয়দের মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এবং জনসাধারণকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উৎসাহ প্রদানের লক্ষ্যে ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছেন সহকারী পুলিশ সুপার (এএসপি), রাউজান- রাঙ্গুনিয়া সার্কেল, মো. আনোয়ার হোসেন শামীম। স্বাস্থ্যবিধি অমান্যকারী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার পাশাপাশি যেসকল পথচারী ও ব্যবসায়ী যথাযথভাবে স্বাস্থ্যবিধি প্রতিপালন করছেন, তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (৪ মে) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত জেলার রাউজান উপজেলাধীন নোয়াপাড়া পথের হাট এলাকায় এএসপির নেতৃত্বে পুলিশের একটি টিম এ কার্যক্রমে অংশ নেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাউজান উপজেলার প্রধানতম বাণিজ্যিক কেন্দ্র নোয়াপাড়া পথের হাট বাজারে দুপুর ১টা থেকেই শুরু হয় এএসপির নেতৃত্বে অভিযান। অভিযানকালে সার্কেল এএসপি ব্যবসায়ীদেরকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণের ব্যাপারে সতর্ক করেন।

তিনি বলেন, যে বা যায়াই স্বাস্থ্যবিধি অমান্যের চেষ্টা করবেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও রাত ৮ টার মধ্যে মার্কেট বন্ধ করার বাধ্যবাধকতার বিষয়টিও ব্যবসায়ীদেরকে স্মরণ করিয়ে দেন তিনি।

শুধু ব্যবসায়ীই নয়, যেসব ক্রেতা মাস্ক না পড়ে মার্কেটে এসেছেন, তাদেরকেও মাস্ক পড়তে বাধ্য করেন তিনি। এ সময় অনেককেই পুলিশের তরফ থেকে মাস্ক উপহারও দেওয়া হয়।

এ প্রসঙ্গে এএসপি আনোয়ার হোসেন শামীম বলেন, সরকারের স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা যথাযথভাবে প্রতিপালনে রাউজান পুলিশ সক্রিয় ভূমিকায় রয়েছে।

ভবিষ্যতেও করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা প্রতিপালনে আমাদের এমন তৎপরতা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT