মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেইপ) এর সামাজিক প্রচারাভিযান অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেইপ) এর সামাজিক প্রচারাভিযান অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

আবু তাহের মুহাম্মদ, খাগড়াছড়িঃ ২০২০ সালের মধ্যে ৫ লক্ষ এবং ২০২৩ সালের ১৫ লক্ষ দক্ষ জনশক্তি তৈরী করে উচ্চ আয়বৃদ্ধি করে বাংলাদেশকে মধ্য আয়ের দেশের পরিনত করতে কাজ করছে সরকার।

বৃহস্পতিবার খাগড়াছড়ি সদর উপজেলায় স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেইপ) সামাজিক প্রচারাভিযান এর উপজেলা পর্যায়ের এক অবহিতকরণ কর্মশালা এ তথ্য জানানো হয়।

খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি ছিলন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চুঞ্চুমনি চাকমা।

বক্তব্য রাখেন খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান বিউটী রানী ত্রিপুরা, প্রবীন সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য প্রমুখ। অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন অর্থ মন্ত্রনালয়ের মনিটরিং এন্ড ইভালুয়েশন অফিসার একেএম মনজুরুল হক।

কর্মশালায় জানানো হয়, বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার জন্য সরকার দারিদ্র বিমোচন এবং টেকসই উন্নয়নের লক্ষ্যে দেশের বিপুল জনশক্তিকে জনসম্পদে রুপান্তর করতে কাজ করে যাচ্ছে।

এ জন্য ছেলে মেয়েদের সাধারণ শিক্ষার পাশাপাশি টেকনিক্যাল শিক্ষার প্রতি আরও যতœশীল হবার আহবান জানানো হয়। অনুষ্ঠানে উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি কর্মকর্তা, সরকারী-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানা, সাংবাদিক, নির্র্বাচিত জনপ্রতিনিধিরা অংশগ্রহন করেন।

খাগড়াছড়ি সদর উপজেলা জেলা প্রশাসন পায়ক্্ট বাংলাদেশ এর সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT