সেন্টমার্টিনে বিদেশি মদসহ মিয়ানমারের ৫ নাগরিক আটক - CTG Journal সেন্টমার্টিনে বিদেশি মদসহ মিয়ানমারের ৫ নাগরিক আটক - CTG Journal

বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

        English
শিরোনাম :
ফেসবুকে নেতিবাচক মন্তব্য, ১০ শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ বাজেটে নতুন ও ক্ষুদ্র উদ্যোক্তাদের বিশেষ সহায়তার প্রস্তাব ডিসিসিআই ও বিসিআইয়ের শিশু অপরাধীর সর্বোচ্চ সাজা ১০ বছর: হাইকোর্ট প্রতিবেশী দেশের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করা উচিত: প্রধানমন্ত্রী মানিকছড়িতে ইউসিসিএ লি. চেয়ারম্যানকে বিদায় ও বরণ করে নিলেন উপজেলা পরিষদ টিকা নিয়েছেন ৩৫ লাখ ৮১ হাজার মানুষ শিক্ষাপ্রতিষ্ঠান চালুর প্রাকপ্রস্তুতি জানতে চেয়েছে সরকার যেসব ইউনিয়নে ১১ এপ্রিল ভোট কলিমুল্লাহ’র বক্তব্য রুচি বিবর্জিত: শিক্ষা মন্ত্রণালয় করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী কারাগারে কয়েদিকে নির্যাতনের অভিযোগে মামলা, পিবিআই’কে তদন্তের নির্দেশ রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’
সেন্টমার্টিনে বিদেশি মদসহ মিয়ানমারের ৫ নাগরিক আটক

সেন্টমার্টিনে বিদেশি মদসহ মিয়ানমারের ৫ নাগরিক আটক

কক্সবাজারের সেন্টমার্টিনে অভিযান চালিয়ে বিদেশি মদসহ মিয়ানমারের পাঁচ নাগরিককে আটক করেছে কোস্ট গার্ড। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সকালে সেন্টমার্টিন এলাকায় সমুদ্রে অভিযান চালিয়ে মদসহ তাদের আটক করা হয়। সন্ধ্যায় সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন সেন্টমার্টিন কোস্ট গার্ড স্টেশন কর্মকর্তা লে. কমান্ডার আরিফুল জামান।

আটক ব্যক্তিরা হলো– মিয়ানমারের আকিয়াবের বাসিন্দা সাদেক, আইয়ুব, ইউনুছ, কবির ও সাদেক।

টেকনাফ কোস্ট গার্ড স্টেশন কার্যালয়ে সংবাদ সম্মেলনে আরিফুল জামান জানান, মিয়ানমার থেকে কয়েকজন মাদককারবারিকে নৌকাযোগে বাংলাদেশ সীমানায় আসতে দেখা যায়। নৌকাটির গতিবিধি সন্দেহজনক হলে কোস্ট গার্ড সদস্যরা সেটিকে ধাওয়া করে ধরে ফেলেন। পরে তল্লাশি চালিয়ে বস্তার ভেতর থেকে ২শ’ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এ সময় নৌকাসহ ওই পাঁচ মিয়ানমার নাগরিককে আটক করা হয়।

তিনি আরও জানান, দীর্ঘদিন ধরে মাদক পাচার করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দিয়ে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যরা বনদস্যু, ডাকাতি দমন ও মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত রেখেছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT