সিঙ্গাপুরে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু - CTG Journal সিঙ্গাপুরে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের লামায় ৩০০জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর আর্থিক উপহার প্রদান মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা রামগড়ে হিমাগার না থাকায় নষ্ট হচ্ছে উৎপাদিত পণ্য, ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে কৃষক
সিঙ্গাপুরে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু

সিঙ্গাপুরে আগুনে পুড়ে দুই বাংলাদেশির মৃত্যু

অভিবাসী শ্রমিকদের নিয়ে কাজ করা অলাভজনক সংস্থা ইটস রেইনিং রেইনকোর্টস (আইআরআর) গতকাল একটি ফেসবুক পোস্টের মাধ্যমে এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে। বাঁ থেকে সোহেল মো এবং মো আনিসুজ্জামান

সিঙ্গাপুরে আগুনে পুড়ে দুইজন বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। গত বুধবার টুয়াস শিল্প এলাকায় এ ঘটনা ঘটে। একই ঘটনায় নিহত হয়েছেন ভারতীয় নাগরিক, সাইট সুপারভাইজার মারিমুথু এস (৩৮)। খবর দ্য স্ট্রেইটস টাইমসের। 

নিহতরা হলেন- সোহেল মো. (২৩) এবং মো. আনিসুজ্জামান (২৯); সেখানকার চাকরি নিশ্চিত করতে তারা ঋণ গ্রহণ করেছিলেন বলে জানা যায়। 
 
অভিবাসী শ্রমিকদের নিয়ে কাজ করা অলাভজনক সংস্থা  ইটস রেইনিং রেইনকোর্টস (আইআরআর) গতকাল একটি ফেসবুক পোস্টের মাধ্যমে এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে। 
 
টুয়াস অ্যাভিনিউ ১১ এর ৩২ই তে আগুনের সূত্রপাত হলে দশ জন শ্রমিক দগ্ধ হন। এদের মধ্যে দু’জনকে তাদের নিয়োগকর্তারা এনজি টেং ফং জেনারেল হাসপাতালে নিয়ে যান। পাশাপাশি সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্স বাকি আটজনকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে পাঠায়।  
 
এই আটজনের ভেতরেই তিনজন শ্রমিক পরে মৃত্যুবরণ করেন।  

আইআরআর ভারতের মারিমুথু এসের পরিবার সম্পর্কেও জানিয়েছে পরে। দু’সন্তানের পিতা মারিমুথু গত ১২ বছর যাবত সিঙ্গাপুরে কর্মরত ছিলেন; দশ মাস বয়সী কন্যা সন্তানের মুখ দেখার আগেই চলে যেতে হলো হতভাগ্য এই ব্যক্তিকে।  

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT