সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় জড়িতদের গ্রেতফতার ও বিচারের দাবীতে লামায় মানববন্ধন - CTG Journal সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় জড়িতদের গ্রেতফতার ও বিচারের দাবীতে লামায় মানববন্ধন - CTG Journal

শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৮:০২ অপরাহ্ন

        English
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় জড়িতদের গ্রেতফতার ও বিচারের দাবীতে লামায় মানববন্ধন

সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় জড়িতদের গ্রেতফতার ও বিচারের দাবীতে লামায় মানববন্ধন

মো. নুরুল করিম আরমান, লামা : নোয়াখালীর জেলার কোম্পানীগঞ্জের সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে বান্দরবানের লামা উপজেলায় কর্মরত সাংবাদিকরা।

সোমবার বিকালে উপজেলা পরিষদের সম্মুখ সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মুজাক্কিরের খুনিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে আল্টিমেটাম দেয়া হয়। নইলে এর চেয়েও বৃহত্তর আন্দোলনেরও হুঁশিয়ারি দেয়া সাংবাদিকরা।

মানববন্ধনে লামা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ কামরুজ্জামান, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন বক্তব্য রাখেন।

এতে প্রেস ক্লাব, রিপোর্টার্স ক্লাব, সাংবাদিক ফোরাম সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ গ্রহন করেন। মানববন্ধনে সাংবাদিকরা আরো বলেন, আমরা যারা এই পেশার সঙ্গে জড়িত, তাদের কোন নিরাপত্তা নেই। তাই পেশাগত দায়িত্ব পালনে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের প্রধান মন্ত্রীর কাছে জোর দাবী জানানো হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT