সাংবাদিক মুজাক্কিরের দাফন সম্পন্ন - CTG Journal সাংবাদিক মুজাক্কিরের দাফন সম্পন্ন - CTG Journal

রবিবার, ১৬ মে ২০২১, ১২:১২ অপরাহ্ন

        English
সাংবাদিক মুজাক্কিরের দাফন সম্পন্ন

সাংবাদিক মুজাক্কিরের দাফন সম্পন্ন

পেশাগত দায়িত্ব পালনের সময় গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বুরহান উদ্দিনের মুজাক্কিরের দাফন সম্পন্ন হয়েছে। নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের সময় তিনি গুলিবিদ্ধ হন। রবিবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলার চরফকিরা ইউনিয়নের আজগর আলী দাখিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় মরদেহ একনজর দেখার জন্য এবং জানাজায় অংশ নিতে বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ সমবেত হন।

নিহত বুরহান উদ্দিন মুজাক্কির (২৮) উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নোয়াব আলী মাস্টারের ছেলে। তিনি অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার ও দৈনিক বাংলাদেশ সমাচারের জেলা প্রতিনিধি ছিলেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, নিহতের জানাজা ও দাফন নির্বিঘ্নে সম্পন্ন করতে পুলিশ সচেষ্ট ছিল।

উল্লেখ্য, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশির হাটের তরকারি বাজারে সেতুমন্ত্রীর ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা এবং কোম্পানীগঞ্জের উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। ওই সময় সাংবাদিক মুজাক্কির সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন। প্রথমে তাকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত ১০টা ৪৪ মিনিটে আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT