সাংবাদিক মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় মামলা - CTG Journal সাংবাদিক মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় মামলা - CTG Journal

শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

সাংবাদিক মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় আজ মঙ্গলবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করা হয়েছে। নিহতের বাবা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলার নম্বর-২৬।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, মামলায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করা হয়েছে। মামলাটি অধিক গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে। আশা করছি দ্রুতই চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত হবে।

নিহত বুরহান উদ্দিন মুজাক্কির (২৮) অনলাইন পোর্টাল বার্তা বাজার এবং দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার জেলা প্রতিনিধি ছিলেন। তার বাবা মাওলানা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার উপজেলার চরফকিরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার চরফকিরা ইউনিয়নের চাপরাশির হাট তরকারি বাজারের সামনে সেতুমন্ত্রীর ছোট ভাই আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বাদল গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। ওই সময় সাংবাদিক মুজাক্কির সংঘর্ষের সংবাদ সংগ্রহের সময় গুলিবিদ্ধ হন। এ অবস্থায় প্রথমে তাকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শনিবার রাত ১০টা ৪৪ মিনিটে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে তার মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT