সোমবার, ০৪ Jul ২০২২, ০৬:১৭ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে, শুক্রবার থেকে বাড়বে তাপমাত্রা

সর্বনিম্ন তাপমাত্রা দিনাজপুরে, শুক্রবার থেকে বাড়বে তাপমাত্রা

সিটিজি জার্নাল নিউজঃ কমপক্ষে আরও দু’দিন শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে। আগামী শুক্রবার (১২ জানুয়ারি) থেকে তাপমাত্রা কিছুটা বাড়তে পারে। আবহাওয়া অধিদফতর বুধবার (১০ জানুয়ারি) একথা জানিয়েছে।

গোপালগঞ্জ, সাতক্ষীরা, যশোর, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা অঞ্চলসহ রংপুর ও রাজশাহী বিভাগের ওপর দিয়ে তীব্র শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। আর শ্রীমঙ্গল, কুমিল্লা, চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলসহ ময়মনসিংহ ও বরিশাল বিভাগ এবং ঢাকা ও খুলনা বিভাগের অবশিষ্টাংশের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে।

আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে দিনাজপুরে ৪.৮ ডিগ্রি সেলসিয়াস। ঢাকায় আজ তাপমাত্রা ১০.৭। এছাড়া ময়মনসিংহে ৮. ২, চট্টগ্রামে ১১, সিলেটে ১০.৭, রাজশাহীতে ৬, রংপুরে ৭.২, খুলনায় ৮  এবং বরিশালে ৬.৭ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

আবহাওয়াবিদ আরিফুর রহমান বলেছেন, বায়ুমণ্ডলের বাতাসের তারতম্যের কারণে তাপমাত্রা এখন কমছে। দেশের বেশিরভাগ অঞ্চলে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। এই অবস্থা আরও দু’তিন থাকতে পারে। শুক্রবার থেকে পরিস্থিতির উন্নতি হবে বলে আশা করা হচ্ছে।

২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, অস্থাভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT