সরকারের বিরুদ্ধে অপপ্রচার-গুজব সৃষ্টিতে বিএনপি দক্ষতার পরিচয় দিচ্ছে - CTG Journal সরকারের বিরুদ্ধে অপপ্রচার-গুজব সৃষ্টিতে বিএনপি দক্ষতার পরিচয় দিচ্ছে - CTG Journal

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

        English
সরকারের বিরুদ্ধে অপপ্রচার-গুজব সৃষ্টিতে বিএনপি দক্ষতার পরিচয় দিচ্ছে

সরকারের বিরুদ্ধে অপপ্রচার-গুজব সৃষ্টিতে বিএনপি দক্ষতার পরিচয় দিচ্ছে

সরকার ও সাংবিধানিক প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচার এবং গুজব সৃষ্টিতে বিএনপি নিপুণ দক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ মন্তব্য করেন।

বিএনপি নেতাদের ‘নির্বাচন কমিশন সরকারের হাতিয়ার হিসেবে কাজ করছে’ মন্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন,  ‘আওয়ামী লীগ সরকার পরিচালনায় কারও ওপর নির্ভরশীল নয়। সরকারের হাতিয়ার হচ্ছে একমাত্র দেশের জনগণ।’

বিএনপি যখন জনগণের ভোটের অধিকার, নির্বাচন ব্যবস্থা ও নির্বাচন কমিশন নিয়ে কথা বলেন তখন হাসি পায় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘স্মৃতিতে ভাসে তাদের আমলের সময়ে সৃষ্ট রেকর্ডের কথা। এদেশের ইতিহাসে ভোটারবিহীন এবং একতরফা নির্বাচনের রেকর্ড গড়েছিল বিএনপিই। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি জাতীয় সংসদ নির্বাচন এবং মাগুরা মার্কা উপনির্বাচনের মধ্য দিয়ে বিএনপি অনিয়মের রেকর্ড সৃষ্টি করেছিল।

তিনি বলেন, দেশের নির্বাচন ব্যবস্থায় সবচেয়ে আজ্ঞাবহ ও বিতর্কিত নির্বাচন কমিশন ছিলেন আজিজ কমিশন। যার প্রমাণ ১ কোটি ২৩ লাখ ভুয়া ভোটার দিয়ে প্রহসনের নির্বাচন তারা করতে চেয়েছিল।

ওবায়দুল কাদের বলেন, রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগের দায়িত্ব কমিশনকে সহযোগিতা করা। বিএনপি এ পর্যন্ত পদে পদে বাধা প্রদান ছাড়া একটি শক্তিশালী নির্বাচন ব্যবস্থা গড়ে তুলতে কোনও সহযোগিতাই করেনি উল্টো তারা নির্বাচনে জয়ের নিশ্চয়তা চায়।

তিনি বলেন, এখনও গণতন্ত্র ও সাম্প্রদায়িকতা এবং দেশি-বিদেশি শত্রুদের বিরুদ্ধে লড়াই করছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT