শুক্রবার ঢাকায় বিক্ষোভ মিছিল করবে হেফাজত - CTG Journal শুক্রবার ঢাকায় বিক্ষোভ মিছিল করবে হেফাজত - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:৪৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
শুক্রবার ঢাকায় বিক্ষোভ মিছিল করবে হেফাজত

শুক্রবার ঢাকায় বিক্ষোভ মিছিল করবে হেফাজত

আগামী শুক্রবার (১৩ এপ্রিল) বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে হেফাজতে ইসলাম। আফগানিস্তানে ন্যাটো বাহিনীর বিমান হামলায় শতাধিক আফগান নিরীহ শিশু-কিশোরকে হত্যাকাণ্ডের প্রতিবাদে হেফাজত এ বিক্ষোভ কর্মসূচি পালন করবে। মঙ্গলবার (১০ এপ্রিল) হেফাজতের আমির শাহ আহমদ শফী ও মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী এক বিবৃতিতে এ কর্মসূচি ঘোষণা করেন।
বিবৃতিতে বলা হয়, আমেরিকা ও তাদের দোসররা আফগানিস্তান, সিরিয়া, ফিলিস্তিন, কাশ্মির, আরাকানসহ বিশ্বব্যাপী মুসলিম নারী শিশু ও নিরাপরাধ মুসলমানদের ওপর নির্মম হত্যাকাণ্ড চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এই জালিমরা এত নিষ্ঠুর যে আফগানিস্তানের নিষ্পাপ শিশু হাফেজদের অনুষ্ঠানে বর্বরতম হত্যাকাণ্ড চালাতেও তাদের বিবেকে বাধেনি। জাতিসংঘের মানবাধিকার আইনে শিশু হত্যা চরম অপরাধ। অথচ মানবতার কথা বলে, নির্লজ্জভাবে এরা মানবাধিকার হরণ করে চলেছে।
বিবৃতিতে আরও বলা হয়, এত ব্যাপক শিশু হত্যা করার পরও জাতিসংঘসহ বিশ্ব নেতারা নিরব দর্শকের ভূমিকা পালন করছে কেন? মুসলিম রাষ্ট্র নেতাদের মানবতাবোধ কোথায় হারিয়ে গেল?

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT