‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে পরিস্থিতি পর্যালোচনা করছেন প্রধানমন্ত্রী’ - CTG Journal ‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে পরিস্থিতি পর্যালোচনা করছেন প্রধানমন্ত্রী’ - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:০৩ অপরাহ্ন

        English
শিরোনাম :
কালবৈশাখী আসতে পারে সন্ধ্যায় যে যেখানে আছেন সেখানেই ঈদ করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার আবেদন এখন আইন মন্ত্রণালয়ে সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের
‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে পরিস্থিতি পর্যালোচনা করছেন প্রধানমন্ত্রী’

‘শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে পরিস্থিতি পর্যালোচনা করছেন প্রধানমন্ত্রী’

পরিস্থিতি অনুকূলে আসলেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী পরিস্থিতি পর্যালোচনা করছেন।
রবিবার (২৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।
শিক্ষার্থীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, চলমান পরিস্থিতিতে আমাদের ভবিষ্যত এবং পাশাপাশি জীবনও ঝুঁকিপূর্ণ। পরিস্থিতি অনুকূলে এলেই সরকার সিদ্ধান্ত জানিয়ে দেবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবাইকে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।


বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম মফিজুল ইসলামের সভাপতিত্বে অনলাইন প্ল্যাটফর্ম সভায় আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মো. রেজাউল করিম।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT