শপথ নিলেন চসিক মেয়র-কাউন্সিলররা - CTG Journal শপথ নিলেন চসিক মেয়র-কাউন্সিলররা - CTG Journal

শুক্রবার, ২৫ Jun ২০২১, ০৬:৪২ অপরাহ্ন

        English
শিরোনাম :
নও মুসলিম ফারুক হত্যার বিচার দাবিতে বিক্ষোভ পুলিশ পরিচয়ে বড় ভাইয়ের সামনে থেকে তুলে নিয়ে কিশোরীকে নির্যাতন বান্দরবানের নও-মুসলিম হত্যার প্রতিবাদে পানছড়িতে মানববন্ধন গরিব মরলেও আ.লীগের কিছু যায় আসে না: মান্না বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন- ডা. শাহাদাত এইচএসসির ফরম পূরণ ২৯ জুন থেকে শুরু স্থিতিশীল বঙ্গোপসাগর-ভারত মহাসাগর দেখতে চায় বাংলাদেশ ২৪ ঘণ্টায় মৃত্যু ১০৮ জনের ভূমধ্যসাগরে ভাসমান অবস্থায় ইউরোপগামী ২৬৪ বাংলাদেশি উদ্ধার স্বাস্থ্য খাতকে বদলে দিতে কোভিড-১৯ এর ৪ অবদান মাদকাসক্তদের ৮০ ভাগই কিশোর করোনা ভয়ঙ্কর/ চট্টগ্রামে ৫ মৃত্যুর সঙ্গে শনাক্তের হার ২৯ শতাংশ
শপথ নিলেন চসিক মেয়র-কাউন্সিলররা

শপথ নিলেন চসিক মেয়র-কাউন্সিলররা

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও কাউন্সিলররা শপথ নিয়েছেন। বৃহস্পতিবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে মেয়র এম রেজাউল করিম চৌধুরীকে শপথ পাঠ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর কাউন্সিলরদের শপথ পাঠ করান স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এর আগে গতকাল বুধবার (১০ ফেব্রুয়ারি) যানজট ও ভোগান্তি এড়াতে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা যান নব নির্বাচিত মেয়র এম. রেজাউল করিম চৌধুরী। 

গত ২৭ জানুয়ারি ৩ লাখ ৬৯ হাজার ২৪৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী। পরে ৩১ জানুয়ারি নির্বাচিত মেয়রসহ ৫৫ জন নির্বাচিত প্রার্থীদের নাম-ঠিকানা সম্বলিত গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন (ইসি)। এবারই প্রথম আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী মিলে আওয়ামী লীগের ৫৪ জন কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

এদিকে ভোটগ্রহণের তথ্য চাইতে গিয়ে নির্বাচনে জোর করে হারিয়ে দেওয়ার অভিযোগ এনে নির্বাচন কমিশনের বিরুদ্ধের মামলা করার ঘোষণা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT