লামা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস টিকা প্রদান কর্মসূচীর উদ্বোধন - CTG Journal লামা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস টিকা প্রদান কর্মসূচীর উদ্বোধন - CTG Journal

সোমবার, ০৮ মার্চ ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
ব্যাংক খাতে ৯ বছরে অনিয়ম বেড়েছে ১৬ গুণের বেশি নারী-পুরুষ সমতা কত দূর? কে কত বড় নেতা, সবাইকে আমি চিনি: কাদের মির্জা কেন কমছে রাজনৈতিক কার্টুনের সংখ্যা? ঢাকায় আসছেন দক্ষিণ এশিয়ার চার শীর্ষ নেতা ইন্টারনেটের গতিতে সুদান-উগান্ডার চেয়েও পিছিয়ে বাংলাদেশ বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’ ডাচ ভাষায় অনুবাদ সংবিধানের ৩৯ অনুচ্ছেদ: চিন্তা, বিবেক, বাক-স্বাধীনতা ও ডিজিটাল নিরাপত্তা আইন ঐতিহাসিক ৭ মার্চ পালন বিএনপি’র ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে বজ্রসহ বৃষ্টি বা শিলাবৃষ্টি হতে পারে ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠান পাচ্ছেন স্বাধীনতা পুরস্কার মানিকছড়িতে আলোচনা সভা, পুরস্কার বিতরণী, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
লামা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস টিকা প্রদান কর্মসূচীর উদ্বোধন

লামা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ভাইরাস টিকা প্রদান কর্মসূচীর উদ্বোধন

মো. নুরুল করিম আরমান, লামা : সারা দেশের মত বান্দরবানের লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও করোনা ভাইরাস টিকাদান কর্মসূচীর উদ্ভোধন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামালের শরীরে টিকা প্রয়োগের মাধ্যমে এ কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে যোগদান করে এই কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যানের উপস্থিতিতে আরো ছয়জনকে টিকা প্রদান করা হয়।

টিকা গ্রহণকারীরা হলেন- উপজেলা নির্বাহী অফিসার মো. রেজা রশীদ, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ, প্রাণী সম্পদ কর্মকর্তা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মজনুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরী এবং সাংবাদিক রুহুল আমিন।

এ পর্যন্ত উপজেলায় ৫৭২জন নারী পুরুষ নমুনা প্রদান করেন। এর মধ্যে ২৬৪ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হলেও বর্তমানে সবাই সুস্থ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শাহবাজ বলেন, প্রথম ধাপে উপজেলায় ৩৩৭টি টিকা বরাদ্দ পাওয়া গেছে। রবিবার পর্যন্ত ৩০০ জন টিকা গ্রহণের জন্য রেজিষ্ট্রেশন করেছেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT