লামায় ৩ হাজার ৬০০ কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার - CTG Journal লামায় ৩ হাজার ৬০০ কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের লামায় ৩০০জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর আর্থিক উপহার প্রদান মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা রামগড়ে হিমাগার না থাকায় নষ্ট হচ্ছে উৎপাদিত পণ্য, ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে কৃষক
লামায় ৩ হাজার ৬০০ কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার

লামায় ৩ হাজার ৬০০ কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার

মো. নুরুল করিম আরমান, লামা : মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উপহার হিসেবে বান্দরবানের লামা উপজেলায় ৩ হাজার ৬০০ দু:স্থ ও কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। এরই অংশ হিসেবে শনিবার দুপুরে প্রথম ধাপে আজিজনগর ইউনিয়নের ৩৬০ দু:স্থ ও কর্মহীন পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে ১০ কেজি হারে চাল, ১ কেজি হারে ডাল ও ১ কেজি হারে তেল।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের বরাদ্দকৃত বিশেষ কর্মসূচীর আওতায় করোনা ভাইরাস জনিত উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এসব ত্রাণ সামগ্রী প্রদানের উদ্যোগ নেয়। আজিজনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন কোম্পানীর সভাপতিত্বে এক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল।

এতে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল ও শেখ মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ ও দপ্তর সম্পাদক অজহা ত্রিপুরা বিশেষ অতিথি ছিলেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বলেন, নিজে ও পরিবারের অন্য সদস্যদেরকে বাঁচাতে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয় সবসময় লামা উপজেলাবাসীর খোঁজ খবর রাখছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের পার্বত্য বীর’ মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বেঁচে থাকতে উপজেলার কোন মানুষকে না খেয়ে থাকতে হবে না।

এর আগে অতিথিবৃন্দ ফাইতং ইউনিয়নেও ৩৬০ পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ত্রাণ সামগ্রী প্রদান করেন। ত্রাণ বিতরণের সত্যতা নিশ্চিত করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল বলেন, পর্যায়ক্রমে বাকী পাঁচ ইউনিয়নের ১ হাজার ৮০০ পরিবার ও পৌরসভা এলাকার ১ হাজার ৮০পরিবারকেও ত্রাণ সামগ্রী প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT