লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ - CTG Journal লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১ - CTG Journal

বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: আরও ৭ গ্রেফতার সমঝোতা নয় হেফাজতকে শক্তভাবে দমনের দাবি লকডাউনে ‘বিশেষ বিবেচনায়’ চলবে অভ্যন্তরীণ ফ্লাইট লোহাগাড়ায় একদিনেই ৩৩ জনকে জরিমানা তথ্যপ্রযুক্তি আইনে নুরের বিরুদ্ধে মামলার প্রতিবেদন ৬ জুন সালথা তাণ্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার বাঁশখালীতে ‘শ্রমিকরাই শ্রমিকদের গুলি করে হত্যা করেছে’! প্রাথমিক শিক্ষকদের আইডি কার্ড দেওয়ার আশ্বাস ‘নারী চিকিৎসকের প্রতি পুলিশ-ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণ দেখা যায়নি’ চুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন ২৪ এপ্রিল মিকনকে ক্রসফায়ারে দেওয়া হবে: কাদের মির্জা
লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

লক্ষ্মীপুরে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

লক্ষ্মীপুরে ১৩ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার সকালে দুলাল নামের এক আসামিকে গ্রেপ্তার করে জেলা আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, এ ঘটনায় প্রধান অভিযুক্ত মুকবুলকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এর আগে সদর উপজেলার বশিকপুর গ্রামে ওই ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করা হয়। সে রশিদপুর রহমানিয়া দাখিল মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী। পরে এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গত ২৭ মার্চ বিকেলে ওই ছাত্রী তার বাড়ির পাশের ফসলী বাগানে পানি দিচ্ছিল। এ সময় একই এলাকার বখাটে মুকবুল তাকে জোরপূর্বক পাশের বাগানে নিয়ে যায়। এ সময় মুকবুল ও তার সহযোগি দুলালসহ তাকে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে বললে তাকেসহ পরিবারের সবাইকে হত্যার হুমকি দেয় তারা। ঘটনার তিন দিন পর শুক্রবার ওই ছাত্রীকে একা পেয়ে আবারো ধর্ষণের চেষ্টা চালায় মুকবুল। এ সময় দৌঁড়ে বসতঘরে চলে আসলে তার বাবা ও ভাবীর সামনে তাকে মারধর করে। এক পর্যায়ে দুলালের সঙ্গে ছাত্রীকে বসিয়ে মোবাইল ফোনে ভিডিও ধারণ করা হয়। পরে পূর্বের ঘটনাটি অভিভাবকদের কাছে জানান ওই ছাত্রী। বিষয়টি স্থানীয়দের জানানোর পর গতকাল বুধবার রাতে মুকবুল ও দুলালকে আসামি করে ছাত্রীর বাবা মামলা দায়ের করেন।

অভিযুক্ত দুলাল বশিকপুর ইউনিয়নের বড় রশিদপুর গ্রামের দ্বীন ইসলামের ছেলে ও মুকবুল একই গ্রামের হাবিব উল্যার ছেলে। মুকুল বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম জেহাদীর ঘনিষ্ট হিসেবে পরিচতি।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) আ স ম মাহতাব উদ্দিন সাংবাদিকদের বলেন, ধর্ষণের ঘটনায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT