লকডাউন মানাতে নগরে ৩৭ মামলা, জরিমানা সাড়ে ৬৬ হাজার - CTG Journal লকডাউন মানাতে নগরে ৩৭ মামলা, জরিমানা সাড়ে ৬৬ হাজার - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের লামায় ৩০০জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর আর্থিক উপহার প্রদান মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা রামগড়ে হিমাগার না থাকায় নষ্ট হচ্ছে উৎপাদিত পণ্য, ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে কৃষক
লকডাউন মানাতে নগরে ৩৭ মামলা, জরিমানা সাড়ে ৬৬ হাজার

লকডাউন মানাতে নগরে ৩৭ মামলা, জরিমানা সাড়ে ৬৬ হাজার

করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউনের নির্দেশনা প্রতিপালনের তদারকি, মাস্ক পরা নিশ্চিতকরণে অভিযান অব্যাহত রেখেছে জেলা প্রশাসন। এর ধারাবাহিকতায় বিভিন্ন নগরের স্থানে অভিযান চালিয়ে ৩৭টি মামলাসহ ৬৬ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) নগরের খুলশী, বায়েজিদ, পতেঙ্গা, ইপিজেড, বন্দর, পাহাড়তলী, হালিশহর এবং আকবরশাহসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসব মামলা ও জরিমানা করা হয়। এসময় জেলা প্রশাসনের পক্ষে ৪ হাজার মাস্কও বিতরণ করা হয়।

নগরের খুলশী ও বায়েজিদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী। এসময় তিনি ৭টি মামলা দায়ের করে ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেন। পাশাপাশি সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। 

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন নগরের পতেঙ্গা ইপিজেড ও বন্দর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩টি মামলা দায়ের করে ৩ হাজার টাকা জরিমানা আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্কও বিতরণ করেন।

এদিকে নগরের পাহাড়তলী, হালিশহর এবং আকবরশাহ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ। এসময় তিনি ২টি মামলা দায়ের করে ১ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জনসচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন । 

নগরের পাঁচলাইশ ও চান্দগাও এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ অভিযান চালিয়ে ৩টি মামলা দায়ের করে ২ হাজার ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং জেলা প্রশাসনের পক্ষে মাস্ক বিতরণ করেন।

তাছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত চকবাজার ও বাকলিয়া এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২২টি মামলা দায়ের করে ৫৩ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেন এবং সচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT