লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত - CTG Journal লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৯ অপরাহ্ন

        English
লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত

লকডাউনে মানিকছড়িতে কঠোর অবস্থানে প্রশাসন, জরিমানা অব্যাহত

আবদুল মান্নান, মানিকছড়ি : বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় সরকার কর্তৃক ঘোষিত লকডাউন সফল করতে কঠোর অবস্থানে মাঠে রয়েছে প্রশাসন। সরকার ঘোষিত আদেশ অমান্য করায় গত ৬ দিনে অভিযান চালিয়ে ৬৮ মামলায় ১৫ হাজার ৯শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

প্রশাসন সুত্রে জানা গেছে, বৈশ্বিক মহামারী করোনার দ্বিতীয় ঢেউ চলমানে প্রাণহানী বাড়ছে। ফলে গত ১৪ এপ্রিল থেকে সরকার দেশব্যাপি লকডাউন ঘোষণা করেছে। এ ফলে সীমিত আকারে জরুরী প্রয়োজনীয় দোকানপাট সকাল ৯টা বিকাল ৩টা পর্যন্ত খোলা রাখার নির্দেশ দিলেও মানুষজন অহেতুক মাস্ক না পরা, দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানাসহ বিভিন্ন অপরাধে ভ্রাম্যমান আদালতে গত ৬ দিনে ৬৮ মামলায় ১৫ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ। আর সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠ পর্যায়ে পুলিশ, সেনাবাহিনী সদস্যরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযান পরিচালনাও অব্যাহত রেখেছেন।

এ সময় স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার ওপর গুরুত্বারোপ করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ বলেন, খুব জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। সরকারি নির্দশনা অমান্য করলে কাউকে ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT