রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’ - CTG Journal রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’ - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১২:১৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ রাউজানে মসজিদ পরিচালনা কমিটি নিয়ে দ্বন্দ্ব: পলাতক আসামি গ্রেফতার ৫ লাখ ডোজ টিকা আসছে ঈদের আগে ঈদের ছুটিতে কর্মস্থলে থাকতে হবে ব্যাংক কর্মকর্তাদের লামায় ৩০০জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর আর্থিক উপহার প্রদান মহালছড়ি সেনা জোনের ব্যবস্থাপনায় মানবিক সহায়তা রামগড়ে হিমাগার না থাকায় নষ্ট হচ্ছে উৎপাদিত পণ্য, ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে কৃষক
রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’

রোহিঙ্গা ক্যাম্পে মিললো তিন কোটি টাকার ‘আইস’

কক্সবাজারের টেকনাফে ক্যাম্প এলাকায় মাদক তৈরির উপকরণ আইসের বড় চালানসহ মো. আব্দুল্লাহ (৩১) নামে এক পাচারকারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এই আইসের মূল্য প্রায় তিন কোটি টাকা। আটক পাচারকারী টেকনাফের জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকার বাসিন্দা গুলাল নবীর ছেলে।

বৃহস্পতিবার (৪ মার্চ) বেলা ১২টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোনের কার্যালয়ে সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা সংবাদ সম্মেলনে এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মাদক আইস বা ক্রিস্টাল মেথ এর চালান মিয়ানমার থেকে এসেছে। জাদিমুড়া ক্যাম্প এলাকায় দুই সহোদরের বাড়িতে চালানটি মজুদ রাখা হয়েছে- এমন গোপন সংবাদের খবরে বুধবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। ওই বাড়িতে তল্লাশি চালিয়ে দুই কেজি আইসের চালানসহ ওই পাচারকারিকে আটক করা হয়। এসময় তার ভাই আবদুর রহমান পালিয়ে যেতে সক্ষম হয়। এই মাদকের আনুমানিক মূল্য দুই কোটি ৮০০ লাখ টাকার মতো।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের এই কর্মকর্তা জানান, বাংলাদেশে দীর্ঘদিন ধরে একটি সক্রিয় মাদককারবারি চক্র আইস পাচারের রাস্তা তৈরির চেষ্টা করে আসছে। পাঁচ মাস আগে টেকনাফের নোয়াখালী পাড়ায় এই মাদক সেবন করতে গিয়ে একজন মারা যায়। এই মাদক ইয়াবার চেয়ে ১০০ গুণ বেশ শক্তিশালী। এখনই এই অপতৎপরতা বন্ধ করতে না পারলে ইয়াবার মতো আইসে পুরো দেশ সয়লাব হয়ে যেতে পারে। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT