রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার - CTG Journal রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার - CTG Journal

বুধবার, ১৬ Jun ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
স্ত্রী-সন্তানসহ ৩ জনকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ সিনহা হত্যা মামলায় প্রদীপের জামিন শুনানি ২৭ জুন অর্থপাচারের অভিযোগ নিয়ে যা বলছে ‘বিগো’ ভারতের সঙ্গে সীমান্ত বন্ধ থাকবে আরও ১৬ দিন আমাকে ধর্ষণ এবং হত্যার চেষ্টা করা হয়েছে: পরীমনি বিলাসিতা ও অনাহার: বৈষম্যে ভরা মহামারির দুই দিক ঢাকায় পৌঁছালো চীনা ভ্যাকসিনের আরও ৬ লাখ ডোজ রাজনীতি না চিকিৎসা, কী বেছে নেবেন খালেদা জিয়া সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় জামিন মিলেনি আসামির পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান হলেন নিখিল কাপ্তাই পাওয়ার গ্রীড হতে চুরি হওয়া ২টি ব্যাটারীসহ ১ জন আটক গ্রেফতার এড়াতেই এএসআই সালাহ উদ্দিনকে হত্যা?
রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির উপজেলা যুবলীগের সহ-সম্পাদক হাসান মুরাদ রাজুকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকেল ৪টায় এই তথ্য নিশ্চিত করে রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন গত রবিবার রাত ১০টা ৫০ মিনিটের সময় হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
সম্প্রতি রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নাম ভাঙ্গিয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে বিশু মহাজনের স্ত্রী শিল্পী মহাজন নামে এক ভুক্তভোগী মামালা করেন।

জানা যায়, রাজু হলদিয়া ইউনিয়নের উত্তর সর্তা গ্রামের ইয়ারের বাড়ির পীর আবুল কালামের ছেলে। রাউজান উপজেলা যুবলীগের সহ-সম্পাদক ও হলদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, হাসান মুরাদ রাজু ইয়াবা ব্যবসা, স্বর্ণ  চোরাচালান, প্রতারণা ও চাঁদাবাজির সঙ্গে জড়িত। সম্প্রতি রাউজানের সংসদ সদস্যের নাম ভাঙ্গিয়ে প্রতারণা ও চাঁদাবাজি অভিযোগে করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে রাউজান থানায় একাধিক মামলা আছে বলেও জানান তিনি। 

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT