যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ ১৬টি মোটরসাইকেল জব্দ - CTG Journal যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ ১৬টি মোটরসাইকেল জব্দ - CTG Journal

মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
অবৈধ বাংলাদেশিদের চাকরির বিষয়ে বিবেচনা করছে সৌদি আরব শিক্ষার্থীদের টিউশন ফি দেবে সরকার, আবেদনের নির্দেশ ঢাবিতে ভর্তির আবেদনপত্র জমা শুরু, পরীক্ষা ২১ মে থেকে ধর্ষণ ও যৌন হয়রানির শিকার নারীর ছবি ও পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা চট্টগ্রামে হত্যা মামলায় ৯ জনের ফাঁসি অদম্য মনোবল ও ইচ্ছা শক্তিতে ওরা আজ মানিকছড়ি’র সফল নারী উদ্যোক্তা ঢাকায় পরিকল্পনা করে জেলায় জেলায় সংঘবদ্ধ চুরি বায়েজিদে ইমন হত্যায় ৬ জন আটক রামগড়ে পরিকল্পিত পরিবার গঠন বিষয়ে উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত গুমোট গরম, শিলাবৃষ্টির শঙ্কা অধিকারটা আদায় করে নিতে হবে: প্রধানমন্ত্রী বাংলাদেশে মহামারির এক বছর: প্রাণ গেল ৮ হাজার ৪৭৬ জনের
যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ ১৬টি মোটরসাইকেল জব্দ

যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ ১৬টি মোটরসাইকেল জব্দ

রাঙামাটির সীমান্তবর্তী দুর্গম বাঘাইছড়ি উপজেলায় যৌথ বাহিনীর অভিযানে ইয়াবাসহ ১৬টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বাঘাইছড়ি থানা পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়।

বৃহস্পতিবার রাতে এই অভিযান পরিচালনা করা হয়। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বাঘাইছড়ি থানায় মামলা রুজু করা হয় বলে জানিয়েছেন বাঘাইছড়ি থানা পুলিশ।

পুলিশ সূত্র আরও জানায়, উপজেলা বঙ্গলতলী ইউনিয়নের বটতলা এলাকায় মাদক কারবারি ও সশস্ত্র সন্ত্রাসীরা গোপন সভা করছিল বলে সংবাদ আসে। এই খবরে বাঘাইছড়ি থানা পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান চালায়। টের পেয়ে ১৬টি মোটর সাইকেল, ৮০পিচ ইয়াবা, নগদ ১৩৩৫ টাকা ও চারটি চাঁদা আদায়ের রশিদ রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এই ঘটনায় বাঘাইছড়ি থানায় জব্দ করে বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক ইমতিয়াজ মাহমুদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেন। মামলা নম্বর ৩।

বাঘাইছড়ি থানার উপ-পরিদর্শক সাইদ আসাদ জানান, এই সব মোটরসাইকেলের সূত্র ধরে মাদক কারবারীদের ধরার চেষ্টা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT