যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ - CTG Journal যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ - CTG Journal

সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৬:২৯ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
আইন-শৃঙ্খলা বাহিনীর টার্গেটে আরও দুই ডজন হেফাজত নেতা আবারও চিকিৎসক দম্পতিকে জরিমানা ভার্চুয়াল কোর্টে জামিন পেয়ে কারামুক্ত ৯ হাজার আসামি লকডাউনের পঞ্চম দিনে ১০ ম্যাজিস্ট্রেটের ২৪ মামলা ওমানের সড়কে প্রাণ গেলো তিন প্রবাসীর, তারা রাঙ্গুনিয়ার বাসিন্দা একই কেন্দ্রে টিকা না নিলে সার্টিফিকেট মিলবে না মামুনুলের বিরুদ্ধে অর্ধশত মামলা, সহসাই মিলছে না মুক্তি ফিরতি ফ্লাইটের টিকিট পেতে সৌদি প্রবাসীদের বিশৃঙ্খলা সেরে ওঠা কোভিড রোগীদের জন্য কি ভ্যাকসিনের এক ডোজই যথেষ্ট? মানিকছড়িতে ভিজিডি’র চাল বিতরণ কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ নিরাপদ কৌশল লকডাউন: স্বাস্থ্য অধিদফতর ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী
যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

যৌতুকের দাবিতে গৃহবধূকে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই ইউনিয়নে ইএক কিশোরী গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে। আজ মঙ্গলবার দুপুরের দিকে সরাত জাহান আঁচলের (১৪) শ্বশুরবাড়ি মিন্দালি পাড়া থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আঁচল সদর উপজেলার ভাটপাড়া গ্রামের ফারুক মিয়ার মেয়ে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই কীভাবে মৃত্যু হয়েছে জানা যাবে।

আঁচলের বাবা ফারুক মিয়া বলেন, তিন মাস আগে মিন্দালিপাড়ার শাকিল মিয়ার ছেলে মান্নার সঙ্গে আঁচলের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবিতে মান্না প্রায়ই আঁচলকে মারধর করত। মঙ্গলবার সকালে মান্না ও তার পরিবারের লোকজন আঁচলকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ঝুলিয়ে রাখে। এসময় তারা স্থানীয়দের জানায় আঁচল আত্মহত্যা করেছে। পরে বাড়ি ছেড়ে সবাই পালিয়ে যায়। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT