মেলান্দহে সড়ক দুর্ঘটনায় ভটভটিচালক নিহত - CTG Journal মেলান্দহে সড়ক দুর্ঘটনায় ভটভটিচালক নিহত - CTG Journal

বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:৪২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
কাদের মির্জার ভাই ও ছেলেসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডব: আরও ৭ গ্রেফতার সমঝোতা নয় হেফাজতকে শক্তভাবে দমনের দাবি লকডাউনে ‘বিশেষ বিবেচনায়’ চলবে অভ্যন্তরীণ ফ্লাইট লোহাগাড়ায় একদিনেই ৩৩ জনকে জরিমানা তথ্যপ্রযুক্তি আইনে নুরের বিরুদ্ধে মামলার প্রতিবেদন ৬ জুন সালথা তাণ্ডব: সাবেক উপজেলা চেয়ারম্যান গ্রেফতার বাঁশখালীতে ‘শ্রমিকরাই শ্রমিকদের গুলি করে হত্যা করেছে’! প্রাথমিক শিক্ষকদের আইডি কার্ড দেওয়ার আশ্বাস ‘নারী চিকিৎসকের প্রতি পুলিশ-ম্যাজিস্ট্রেটের অসৌজন্যমূলক আচরণ দেখা যায়নি’ চুয়েটে ভর্তি পরীক্ষার আবেদন ২৪ এপ্রিল মিকনকে ক্রসফায়ারে দেওয়া হবে: কাদের মির্জা
মেলান্দহে সড়ক দুর্ঘটনায় ভটভটিচালক নিহত

মেলান্দহে সড়ক দুর্ঘটনায় ভটভটিচালক নিহত

জামালপুরের মেলান্দহ উপজেলায় ট্রাকের ধাক্কায় মো. টিটু (২২) নামের এক ভটভটিচালক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে জামালপুর-দেওয়ানগঞ্জ সড়কের  মেলান্দহের ঝিনাই সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত টিটুর বাড়ি মেলান্দহ উপজেলার শ্যামপুরের মেঘারবাড়ী গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভটভটিচালক টিটু শ্যামপুর থেকে ভটভটি চালিয়ে জামালপুরের দিকে যাচ্ছিল। আজ ভোর ৬টার দিকে ঝিনাই সেতু এলাকায় পেছন দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-উ-১২১৩৫৬) তার ভটভটি গাড়িটিকে ধাক্কা দিলে ভটভটিচালক টিটু গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। পুলিশ ট্রাকটি আটক করেছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

এ ব্যাপারে মেলান্দহ থানার ওসি মাজহারুল করিম জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এর চালক ও হেলপারকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত টিটুর লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT