মৃত্যুদণ্ডের রায় শুনেও হাস্যোজ্জ্বল অভিজিৎ হত্যার আসামিরা - CTG Journal মৃত্যুদণ্ডের রায় শুনেও হাস্যোজ্জ্বল অভিজিৎ হত্যার আসামিরা - CTG Journal

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:০৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
মহেশখালীতে কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকা পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী বান্দরবানের রোয়াংছড়ি খাল থেকে লাশ উদ্ধার রামগড়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন পানছড়িতে শেখ হাসিনার জন্মদিনে বৃক্ষরোপন, দোয়া ও আলোচনা সভা পানছড়িতে ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত পানছড়িতে উপজেলা নির্বাহি অফিসারের শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ভাঙ্গনের মুখে পানছড়ির চেঙ্গী ইউনিয়ন পরিষদ পানছড়ির উল্টাছড়ি ইউপি-র বাৎসরিক পুষ্টি পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত দীঘিনালায় বিদ্যুৎ শর্ট সার্কিটের আগুনে বসত ঘর ভস্মীভূত নোয়াখালীতে আসামি বহনকারী গাড়িতে বিস্ফোরণ পানছড়িতে কৃষি সম্প্রসারণের কৃষক প্রশিক্ষন ও সার কীট নাশকের দোকান পরিদর্শন পানছড়িতে কম্পিউটার প্রশিক্ষণ সম্পন্নকারী প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ
মৃত্যুদণ্ডের রায় শুনেও হাস্যোজ্জ্বল অভিজিৎ হত্যার আসামিরা

মৃত্যুদণ্ডের রায় শুনেও হাস্যোজ্জ্বল অভিজিৎ হত্যার আসামিরা

ব্লগার ও লেখক অভিজিৎ রায় হত্যা মামলার রায় প্রায় ৬ বছর পর ঘোষণা করা হয়েছে । মামলার রায়ে পাঁচ আসামির মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। তবে ট্রাইব্যুনালের এ রায়ে যেন বিচলিত নয় দণ্ডপ্রাপ্ত আসামিরা। আদালতে প্রবেশ করা থেকে রায় ঘোষণার শেষ পর্যন্ত খুবই হাস্যোজ্জ্বল থাকতে দেখা গেছে তাদের।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টা ৫২ মিনিটে আদালতের কাঠগড়ায় হাজির করা হয় আসামিদের। এরপর বিচারক এজলাসে আসা পর্যন্ত পুরো সময়জুড়ে আসামিদের একে অপরের সঙ্গে হাসিখুশিভাবে কথা বলতে দেখা গেছে।

এর আগে আজ সকাল ১০টায় কাশেমপুর কেন্দ্রীয় কারাগার থেকে চার আসামিকে আদালতের হাজত খানায় আনা হয়। এর পর ১১টা ৫০ মিনিটে তাদের আদালতে হাজির করে। দুপুর ১২টা ২ মিনিটে বিচারক রায় পড়া শুরু করেন। এসময় পলাতক দুই আসামি ছাড়া বাকী চার আসামি আদালতে উপস্থিত ছিল। রায় পড়ার শুরু হতে শেষ পর্যন্ত  তাদের চেহারা হাস্যোজ্জ্বল ছিল।

অভিজিৎ হত্যা মামলার আসামিরা হলেন, মোজাম্মেল হুসাইন ওরফে সায়মন, মো. আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব ওরফে সাজিদ ওরফে শাহা (৩৪), মো. আরাফাত রহমান (২৪), শাফিউর রহমান ফারাবী (২৯), সৈয়দ মোহাম্মদ জিয়াউল হক ওরফে মেজর (বহিষ্কৃত) জিয়া এবং আকরাম হোসেন ওরফে আবির ওরফে আদনান ওরফে হাসিবুল ওরফে আবদুল্লাহ।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT