মুন্সীগঞ্জে প্রশ্ন ফাসের অভিযোগে গ্রেপ্তার-১ - CTG Journal মুন্সীগঞ্জে প্রশ্ন ফাসের অভিযোগে গ্রেপ্তার-১ - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

        English
মুন্সীগঞ্জে প্রশ্ন ফাসের অভিযোগে গ্রেপ্তার-১

মুন্সীগঞ্জে প্রশ্ন ফাসের অভিযোগে গ্রেপ্তার-১

মুন্সীগঞ্জের সিরাজদিখানে এইচএসসির প্রশ্ন পত্র ফাঁসের অভিযোগে মো. মিজানুর রহমান (২০) নামে এক গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সে উপজেলার রামকৃষ্ণদী গ্রামের মো. সিদ্দিক বেপারীর পুত্র। শনিবার ভোরে তাকে রামকৃষ্ণদী গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। সে স্ট্যামফোর্ট ইউনিভাসিটির বিবিএ ফোর্থ সেমিস্টারের ছাত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব ১১-এর একটি আভিযানিক দলের সহকারী পরিচালক মো, নাহিদ হাসান জনি এবং এএসপি মো, মহিতুল ইসলামের নেতৃত্তে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত দেড়টার দিকে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার রামকৃষ্ণদী গ্রামে অভিযান চালিয়ে মিজানুরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে দুইটি স্মার্টফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলে এইচএসসি পরীক্ষা ২০১৮ এর ইংরেজি ১ম পত্রের প্রশ্নের একটি নমুনা পাওয়া যায়। পরীক্ষা শুরু হওয়ার আগে তার কাছে প্রাপ্ত কথিত ফাঁস হওয়া প্রশ্নের নমুনার সাথে পরীক্ষার মূল প্রশ্নপত্রের সাথে মিল খুঁজে পাওয়া যায়নি।

গ্রেপ্তারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানিয়েছে, সে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মেসেঞ্জার এবং ইমো ব্যবহার করে অসাধু প্রতারক চক্র হতে ভুয়া প্রশ্নপত্র সংগ্রহ করে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের নিকট গোপনে বিতরণ করছিল। এই চক্রের সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে র‌্যাব জানিয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT