মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
মিরসরাইয়ে সমাজ উন্নয়ন সংস্থা থেকে নতুন ঘর পেলো হতদরিদ্র পাঁচ পরিবার

মিরসরাইয়ে সমাজ উন্নয়ন সংস্থা থেকে নতুন ঘর পেলো হতদরিদ্র পাঁচ পরিবার

নিজস্ব প্রতিনিধি, মিরসরাইঃ মিরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের বালিয়াদি ও কুরুয়া জলদাস পাড়ায় পাঁচটি হতদরিদ্র গৃহহীন পরিবারকে ঘর তৈরী করে দিয়েছে বেসরকারী স্বেচ্ছাসেবী উন্নয়ন সংগঠন উপকূল সমাজ উন্নয়ন সংস্থা। বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) এর আর্থিক সহায়তায এ ঘরগুলো তৈরী করা হয়।

১০ফুট বাই ১২ ফুট সাইজের ঘরগুলোর সাথে একটি করে স্যানিটারী ল্যাট্রিন ও তৈরী করে দেয়া হয়। আগে এ পরিবারগুলো অত্যন্ত মানবেতর জীবন যাপন করতো। ঝর-বৃষ্টি কিংবা শীতের দিনে তাদের কষ্টের সীমা ছিলনা। তাদের এ কষ্ট লাঘবে এগিয়ে আসে উপকূল সমাজ উন্নয়ন সংস্থা। এ ঘরগুলো পেয়ে এখন এ পাঁচ পরিবারের সদস্যরাও সীমাহীন খুশী।

গত বৃহস্পতিবার এ প্রকল্প পরিদর্শনে যান মিরসরাই উপজেলা সমাজসেবা অফিসার সাবারিনা রহমান লীনা, উপকূল সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ জোবায়ের ফারুক, স্থানীয় ইউপি মেম্বার মোঃ জয়নাল আবেদীন ভূঁঞা, মেম্বার মোঃ ওমর ফারুক হারুন।

উপজেলা সমাজসেবা অফিসার উপকূল সমাজ উন্নয়ন সংস্থা এবং অনুদান প্রদানকারী সংস্থাকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পাশাপাশি সমাজের বিত্তশালীদেরকে এ ধরনের মৌল মানবিক সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT