বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
মিরসরাইয়ে বিজয় মেলায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

মিরসরাইয়ে বিজয় মেলায় দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিনিধি, মিরসরাইঃ মিরসরাইয়ে জোরারগঞ্জ স্কুল মাঠে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় স্থানীয় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় মেলায় সার্কাস দেখাকে কেন্দ্রে করে স্থানীয় ভিআইপি গ্রুপ ও টিটু গ্রুপের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে হৃদয়, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমির হোসেনসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে এবং ৫টি সিএনজি অটোরিকসা ভাংচুর করা হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

জোরারগঞ্জ থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে মেলায় আসা মোটর সাইকেল সার্কাস দেখতে যায় ভিআইপি গ্রুপের এক সমর্থক। এসময় সেখানে থাকা টিটু গ্রুপের কয়েকজন সমর্থকের সাথে ভিআইপি গ্রুপের ওই সমর্থকের কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে টিটু গ্রুপের সমর্থকরা তাকে পিটিয়ে আহত করে। এঘটনার সূত্র ধরে দ্ইু গ্রুপের সমর্থকদের মধ্যে মেলা প্রাঙ্গণে ও জোরারগঞ্জ বাজার দফায় দফায় সংঘর্ষে হয় ও কয়েকটি সিএনজি অটোরিকসা ভাংচুর করে তারা।

এসময় মেলায় আসা দর্শনাথী ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। দোকানপাট বন্ধ হয়ে যায়। সংঘর্ষে দুই পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। এক পর্যায়ে রাতে দুই গ্রুপের সমর্থকরা বিভিন্ন ধরনের অস্ত্রসস্ত্র নিয়ে মেলা প্রাঙ্গণে ও জোরারগঞ্জ বাজারে মহড়া দিতে থাকে। পরে জোরারগঞ্জ থানা পুলিশ এসে দুই পক্ষকে সরিয়ে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

জোরারাগঞ্জ থানা উপ-পরিদর্শক (এস আই) বিপুল দেবনাথ জানান, স্থানীয় দুই পক্ষের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে ধাওয়া পাল্টা ধাওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিজয় মেলা কমিটির আহবায়ক মকছুদ আহম্মদ চৌধুরী জানান, ‘ব্যক্তিগত সমস্যাকে কেন্দ্র করে কয়েকজন ছেলে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মেলা কমিটি এ বিষয়টি বৈঠকে বসেছে। বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে। তবে মঙ্গলবার রাতে ঘটনা নিয়ে মেলা কোন প্রভাব পড়বে না বলে দাবি করেন তিনি’।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT