বুধবার, ০৬ Jul ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
মিরসরাইয়ে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শান্তিনীড়

মিরসরাইয়ে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শান্তিনীড়

মুহাম্মদ ফিরোজ মাহমুদ, মিরসরাইঃ মিরসরাইয়ের করেরহাটে বঙ্গবন্ধু ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে শান্তিনীড় ক্রীড়া চক্র।

সামাজিক সংগঠন ভালুকিয়া ফ্রেন্ডশিপ ক্লাবের উদ্যোগে ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করা হয়। গত ১৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া আসরে মোট ১৬ টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। ফাইনালে প্রতিদ্বন্ধিতা করে শান্তিনীড় ও এমআর এন্টারপ্রাইজ ক্রীড়া চক্র। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও ১২ হাজার টাকার প্রাইজবন্ড, রানার্সআপ দলকে ট্রফির পাশপাশি ৮ হাজার টাকা প্রাইজবন্ড প্রদান করা হয়েছে।

খেলা শেষে পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় করেরহাট বাজার পরিচালনা কমিটির সম্পাদক ও ফেন্ডশীপ ক্লাবের প্রতিষ্ঠাতা কামরুল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান।

শিক্ষক, ধারাভাষ্যকার সাইদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করেরহাট স্কুলের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক অনির্বাণ চৌধুরী রাজিব, শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, ফেনী উপাত্যকা কাঠ ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, ব্যবসায়ী রাশেদুল ইসলাম, সাংবাদিক এম মাঈন উদ্দিন, রিগান উদ্দিন, করেরহাট বাজার পরিচালনা কমিটির পরিবেশ বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন কোম্পানী, করেরহাট ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন খোকন, উপজেলা যুবলীগের সদস্য আলা উদ্দিন আলো, যুবলীগ নেতা সাইফুল ইসলাম, মোঃ জুয়েল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা অহিদুন্নবী শোভন, বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজু, ছাত্রলীগ নেতা তুষার, মেহেদী, শামিম প্রমুখ।

প্রধান অতিথি শেখ আতাউর রহমান তার বক্তব্যে বলেন, তরুণ প্রজন্মের ক্রীড়া-সাংস্কৃতিক চর্চার আগ্রহ বঙ্গবন্ধুর সপ্নের আধুনিক সমাজ বির্নিমানে সহায়ক।

কারন তরুণদের সাংস্কৃতিক কর্মকান্ডে আগ্রহ বাড়ানো গেলে মাধক সহ সমাজের নানা আসঙ্গতি থেকে দূরে রাখা সম্ভব।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT