মিরসরাইয়ের সড়কে প্রাণ গেল সংগীতের দুই তারকার - CTG Journal মিরসরাইয়ের সড়কে প্রাণ গেল সংগীতের দুই তারকার - CTG Journal

মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
দিনে সাইকেল চুরি, রাতে ইয়াবা বিক্রি সংক্রমণ নিয়ন্ত্রণে তিন পরামর্শ ১৯ দিনে জামিনে মুক্ত ৩৩ হাজার কারাবন্দি ফেসবুক কি শুনতে পায়, কীভাবে নজরদারি করে? পানছড়িতে ভেস্তে যাচ্ছে এলজিইডি’র ১ কোটি ৬২ লাখ টাকার তীর রক্ষা প্রকল্প: মরে যাচ্ছে ঘাস, তীরে ধরেছে ফাটল খালেদা জিয়ার বিদেশযাত্রা নিয়ে নতুন হিসাব-নিকাশ চীনা রাষ্ট্রদূতের মন্তব্যে বিস্মিত কূটনীতিকরা বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় কাপ্তাইয়ে বিএনপির দোয়া ও ইফতার মাহফিল চৈতন্য গলির জুয়ার আস্তানায় পুলিশের হানা, আটক ১৪ সীমান্ত এলাকায় ব্যাপকহারে করোনা টেস্টের নির্দেশ রাউজানে প্রতারণা ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার বাংলাদেশ থেকে সংযুক্ত আরব আমিরাত ভ্রমণে নিষেধাজ্ঞা
মিরসরাইয়ের সড়কে প্রাণ গেল সংগীতের দুই তারকার

মিরসরাইয়ের সড়কে প্রাণ গেল সংগীতের দুই তারকার

মিরসরাইয়ে একটি মাইক্রোবাসকে বেপরোয়া গতির লরি চাপা দিলে প্রাণ হারান সংগীত জগতের দুই শিল্পী। তারা হলেন প্যাড ও পার্কাসন বাদক হানিফ আহমেদ এবং প্যাড বাদক পার্থ গুহ। আহত হয়েছেন আরও ছয়জন। তারাও সংগীতাজ্ঞের লোক।  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর ইউটার্ন এলাকায় শনিবার (১৩ মার্চ) ভোরে এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন পার্থ। আর হানিফকে হাসপাতাল নেওয়ার পর মৃত ঘোষণা করা হয়। 

হানিফ আহমেদ পেশাদার যন্ত্র বাদকের পাশাপাশি সংগীত পরিচালকও। তিনি ঢাকার রামপুরার মালেক সরদারের ছেলে। হানিফ আহমেদ ও পার্থ গুহ দুই দশকেরও বেশি সময় ধরে দেশের বিভিন্ন প্রজন্মের অসংখ্য শিল্পীর সঙ্গে বাদ্য বাজিয়েছেন। তাদের মৃত্যুতে তাই সংগীতাঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে আহতরা হলেন সংগীত শিল্পী বিউটি, তৌহিদ, লুৎফর রহমান, রঞ্জন, পাপ্পু ও রাহাত। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন সিভয়েসকে জানান, মাইক্রোবাসে করে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন তারা। পথে জোরারগঞ্জে একটি লরি তাদের গাড়িকে ধাক্কা দিলে সংগীত পরিচালক হানিফ গুরুতর আহত হন। পরে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ বর্তমানে ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, মহাসড়কের নাহার এগ্রোর সামনের ইউটার্নে শনিবার ভোরে কক্সবাজারগামী মাইক্রোকে চট্টগ্রাম থেকে আসা একটি লরি চাপা দেয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতাল নেওয়ার সময় আরও একজন মারা যান। আহত হয়েছেন আরও ছয়যাত্রী। মাইক্রোটিতে মোট আটজন যাত্রীই ছিলেন বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT