মাইক্রোবাস ও এনা পরিবহনের সংঘর্ষ, নিহত ২ - CTG Journal মাইক্রোবাস ও এনা পরিবহনের সংঘর্ষ, নিহত ২ - CTG Journal

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০১:১২ অপরাহ্ন

        English
শিরোনাম :
ঈদ বোনাস কি বকেয়া হয়? করোনা শনাক্তের সংখ্যা ১৫ কোটি ৫৮ লাখ ছাড়িয়েছে দৈনিক শনাক্ত ও মৃত্যুর নতুন রেকর্ড ভারতের কালবৈশাখী আসতে পারে সন্ধ্যায় যে যেখানে আছেন সেখানেই ঈদ করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বিদেশ নেওয়ার আবেদন এখন আইন মন্ত্রণালয়ে সংক্ষিপ্ত সিলেবাস শেষ করেই এসএসসি-এইচএসসি পরীক্ষা খালেদা জিয়ার আবেদন ইতিবাচকভাবে দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিক সত্যজিৎ এর উপর হামলা: জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে উত্তাল খাগড়াছড়ি রাউজানে খাবার হোটেলে স্বাস্থ্য বিধি অমান্য, জরিমানা এতিমদের সম্মানে সানরাইজ ফাউন্ডেশনের ইফতার ও দোয়া রাউজানে ৪০ জন কৃষক পেল ২০ লক্ষ টাকার কৃষি ঝণ
মাইক্রোবাস ও এনা পরিবহনের সংঘর্ষ, নিহত ২

মাইক্রোবাস ও এনা পরিবহনের সংঘর্ষ, নিহত ২

যাত্রীবাহী মাইক্রো ও এনা পরিবহনের গাড়ির মধ্যে সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন আরও ১০ জন।

চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম অভিমুখী একটি যাত্রীবাহী হায়েস মাইক্রো ও কক্সবাজার অভিমুখী  এনা পরিবহনের একটি বাস চকরিয়া উপজেলার ইসলামনগর এলাকায়  সংঘর্ষ হয়। এতে  মাইক্রোটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় মাইক্রোবাসের আরোহী চকরিয়া উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী গ্রামের মুজিবুর রহমান (৩০) ও ডুলাহাজারা ইউনিয়নের এনামুল হক (২৫) নিহত হয়।  

এসময় মারাত্মকভাবে আহত হয়েছেন সুনীল (৫২), আবদুল হাকিম (৩২), জাফর (৮৫), তফসির (৩০), শুভ (৫০), আবদু রশিদ (২২), ওসমান (২৩)। তাদেরকে চকরিয়া হাসপাতালে আনা হলেও তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে আবদু রশিদ ও ওসমান ছাড়া বাকি ৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চকরিয়া হাসপাতাল সূত্রে জানা গেছে। 

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT