সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৫২ অপরাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
মন্ত্রিসভার নতুন চার সদস্যকে আনতে ৬ গাড়ি প্রস্তুত

মন্ত্রিসভার নতুন চার সদস্যকে আনতে ৬ গাড়ি প্রস্তুত

সিটিজি জার্নাল নিউজঃ মন্ত্রিসভার রদবদলের সিদ্ধান্ত অনুযায়ী নতুন চার জন মন্ত্রী আজ মঙ্গলবার শপথ নেবেন। এজন্য তাদের বঙ্গভবনে  নিয়ে যেতে ছয়টি গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।

মঙ্গলবার দুপুর পৌনে ২টার দিকে রাষ্ট্রীয় পরিবহন পুল থেকে ছয়টি কালো রঙয়ের করোলা গাড়ি সচিবালয়ে প্রবেশ করে। পরিবহন পুলের পরিচালক জয়নাল আবেদীন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ছয়টি গাড়ির মধ্যে চারটি গাড়ি মন্ত্রিসভার চার সদস্যকে আনতে পাঠানো হবে। বাকি দুটি গাড়ি অতিরিক্ত হিসেবে রাখা হয়েছে। কোনও গাড়ির যান্ত্রিক ত্রুটি দেখা গেলে অতিরিক্ত গাড়িগুলো ব্যবহার করা হবে।

গাড়িগুলো হলো- ঢাকা মেট্রো-ভ-১১-১৮১৮, ঢাকা মেট্রো-গ-৩৩-৪৪০০, ঢাকা মেট্রো-গ-৩৫-০৫০৮ এবং ঢাকা মেট্রো-গ-৩৫-০৪৯৮। এছাড়া অতিরিক্ত গাড়িগুলো হলো- ঢাকা মেট্রো-ভ-১১-১৮১৫ এবং ঢাকা মেট্রো-ভ-১১-১৮২৪।

আরও জানা গেছে, গাড়ি চারটি সচিবালয়ের ভেতরে মন্ত্রিপরিষদ বিভাগের সামনে রাখা হয়েছে। সেখান থেকে উপসচিব পদমর্যাদার চার কর্মকর্তা নতুন চার সদস্যকে আনতে রওনা হবেন।

রাষ্ট্রপতির সরকারি বাসভবন বঙ্গভবনে মঙ্গলবার সন্ধ্যায় নতুন চার সদস্য শপথ নেবেন। নতুন চার সদস্য হলেন, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী। এছাড়া, তথ্যপ্রযুক্তিবিদ ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তাফা জব্বার।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT