শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
বৈদ্যুতিক সরঞ্জামের আড়ালে ক্যান্সারের নকল ওষুধ আমদানি, গ্রেফতার ৩

বৈদ্যুতিক সরঞ্জামের আড়ালে ক্যান্সারের নকল ওষুধ আমদানি, গ্রেফতার ৩

সিটিজি জার্নাল নিউজঃ রাজধানীর তাঁতীবাজার এলাকা থেকে ক্যান্সারের বিপুল পরিমাণ নকল ওষুধসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত (সিআইডি) বিভাগ। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃত হলেন, রুহুল আমিন ওরফে দুলাল চৌধুরী (৪৬), নিখিল রাজ বংশী (৪৪) ও মো. সাঈদ।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় সিআইডির সদর দফতরে এই তদন্ত সংস্থার অর্গানাইজড ক্রাইমের বিশেষ পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম এক সংবাদ ব্রিফিংয়ে এই তথ্য জানান।

তিনি বলেন, ‘দেশের বিভিন্ন নামি কোম্পানির ওষুধ চীনে নকল করে বানানো হয়। দেশের একটি অসাধু চক্র চীনে এসব ওষুধ প্রস্তুত করায়। এরপর তারা বৈদ্যুতিক সরঞ্জামের কথা বলে তা আমদানি করে।  এসব নকল ওষুধ মানুষের জীবননাশের কারণ। আমরা একটি চালানসহ তিনজনকে গ্রেফতার করেছি। তারা স্বীকার করছে, বেশি লাভের আশায় এসব নকল ওষুধ চীনে থেকে তৈরি করে দেশে আনছে তারা।’

তিন ধরনের ওষুধ উদ্ধার করা হয়েছে। প্রায় ৪০ হাজার ওষুধের পাতা বস্তায় করে একটি বাসায় রাখা হয়েছিল। সেখান থেকে সিআইডি এসব জব্দ করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে স্পেশাল অ্যাক্টে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

 একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT