বাসা থেকে বের হলে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ - CTG Journal বাসা থেকে বের হলে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ - CTG Journal

রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

        English
বাসা থেকে বের হলে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ

বাসা থেকে বের হলে সময় নিয়ে বের হওয়ার পরামর্শ

২৬ ও ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দু’দিনের সফরে বেশ কয়েকটি রাষ্ট্রীয় প্রোগ্রামে অংশ নেবেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার (২৫ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ভিভিআইপি চলাচলের জন্য যানবাহন চলাচল নিয়ন্ত্রিত থাকবে। গুরুত্বপূর্ণ কোনও কাজ ছাড়া রাজধানীবাসীকে বাসা থেকে বের না হওয়ার পরামর্শ দিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এতে নগরবাসীকে কোনও ভোগান্তিতে পড়তে হবে না। আর যাদের জরুরি কাজ রয়েছে তাদের সময় নিয়ে বের হওয়ার কথা জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিএমপি’র মিডিয়া শাখা অতিরিক্ত উপপুলিশ কমিশনার ইফতেখারুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ভিভিআইপিদের যাতায়াতের জন্য রাজধানীর বিভিন্ন রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। কিছু সময়ের জন্য বন্ধ থাকবে। এতে করে নগরবাসী জরুরি প্রয়োজন ছাড়া না বের হওয়ার পরামর্শ দেন। আর যারা বের হবেন তারা যেন সময় নিয়ে বের হন।

২৬ মার্চ রাষ্ট্রীয় আনুষ্ঠানিকতার পাশাপাশি বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ১০ দিনব্যাপী অনুষ্ঠানে বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান ও রাষ্ট্রপতিরা এরই মধ্যে অংশ নিয়েছেন। ২৬ ও ২৭ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৩৩ ঘণ্টার সফরে বাংলাদেশে অবস্থান করবেন। তাদের চলাচলের নিরাপত্তার জন্যই এই ব্যবস্থা। ভিভিআইপিদের চলাচল নির্বিঘ্ন করতে এ ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। ট্রাফিক বিভাগের পক্ষ থেকে সাময়িক অসুবিধার জন্য নগরবাসীদের কাছে দুঃখ প্রকাশ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT