বান্দরবান পৌরসভা নির্বাচনে আবারও বিজয়ী ইসলাম বেবী - CTG Journal বান্দরবান পৌরসভা নির্বাচনে আবারও বিজয়ী ইসলাম বেবী - CTG Journal

রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৮ অপরাহ্ন

        English
বান্দরবান পৌরসভা নির্বাচনে আবারও বিজয়ী ইসলাম বেবী

বান্দরবান পৌরসভা নির্বাচনে আবারও বিজয়ী ইসলাম বেবী

মো. শাফায়েত হোসেন, বান্দরবান : বান্দরবান পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী আবারও বিজয়ী হলেন। তিনি ৯হাজার ৫শ ৬১ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী জাবেদ রেজা ধানের শীষ প্রতীক নিয়ে ৪ হাজার ৫শ ৩৩ ভোট পেয়েছে।

এছাড়া পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ নাছিরুল আলম নারিকেল গাছ প্রতীন নিয়ে ২ হাজার ১শ ৪৭ ভোট,জাতীয় পাটির মো:শাহজান নাঙ্গল প্রতীক নিয়ে ১৩২ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী বিধান লালা মোবাইল প্রতীক নিয়ে ৯৮৫ ভোট পেয়েছেন।টানা দুই মেয়াদে বান্দরবান পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী মেয়র নির্বাচিত হন। চুড়ান্তভাবে ভোট গননা শেষে বান্দরবান পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম বেসরকারি ভাবে নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

এদিকে ঘোষিত ফলাফল অনুযায়ী ১,২ ও ৩ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে দীপিকা তংচংগ্যা মজু, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে এমেচিং মারমা এবং ৭ ,৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে শাহনারা আক্তার শানু বেসরকারিভাবে মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।এছাড়া ১নং ওয়ার্ডে মোহাম্মদ নাছির,২নং ওয়ার্ডে মোহাম্মদ আলী,৩নং ওয়াডে অজিত দাশ, ৪ নং ওয়ার্ডে মো: ওমর ফারুক,৫নং ওয়ার্ডে মং মং চিং মারমা,৬ নং ওয়ার্ডে সৌরভ দাশ শেখর, ৭ নং ওয়ার্ডে মো:হারুন সরদার,৮নং ওয়ার্ডে কামরুল হাসান বাচ্ছু এবং ৯ নং ওয়ার্ডে মো: সেলিম রেজা বেসরকারিভাবে সাধারণ কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।
রিটার্ণিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রেজাউল করিম,ফলাফল ঘোষনার পর একটি অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করতে সহযোগীতা করায় বান্দরবান পৌরবাসীকে এবং বিজয়ী মেয়র,সংরক্ষিত মহিলা কাউন্সিলর এবং কাউন্সিলরদের অভিনন্দন জানান। একই সাথে তিনি বিজিতদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন। উল্লেখ্য যে,বান্দরবান পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫ জন। সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পদে ৭ জন এবং সাধারন ওয়ার্ডের কাউন্সিলর পদে ২৯ জন প্রার্থী প্রতিদন্ধিতা করেন

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT