বুধবার, ০৬ Jul ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

        English
শিরোনাম :
রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা বাংলাদেশের বোঝা: প্রধানমন্ত্রী নির্বাচনিসহ মাধ্যমিকের বার্ষিক পরীক্ষার সূচি প্রকাশ দুই ডোজ টিকা নিয়েছেন ১ কোটি ৮২ লাখ মানুষ পরমাণু শক্তি আমরা শান্তির জন্য ব্যবহার করবো: প্রধানমন্ত্রী দক্ষিণ এশিয়ায় করোনার ধাক্কা সামলানোর শীর্ষে বাংলাদেশ স্কুল শিক্ষার্থীদের শিগগিরই টিকা দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী শারদীয়া দুর্গাপুজা উপলক্ষে কাপ্তাইয়ে মন্দিরে আর্থিক সহায়তা প্রদান করলেন সেনা জোন রামগড়ে বিনা প্রতিদ্বন্দ্বীতায় মেয়র নির্বাচিত হওয়ার পথে কামাল ‘করোনা পরবর্তী পরিবেশ ও জলবায়ু সহনশীল পুনরুদ্ধার পরিকল্পনা জরুরি’ ৬ ছাত্রের চুল কেটে দেওয়া শিক্ষক কারাগারে জাতীয় পার্টির নতুন মহাসচিব মুজিবুল হক চুন্নু দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন ১১ নভেম্বর
বান্দরবান এ পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষ, কনস্টেবলসহ আহত ৫

বান্দরবান এ পুলিশ-ছাত্রলীগ সংঘর্ষ, কনস্টেবলসহ আহত ৫

সিটিজি জার্নাল নিউজঃ বান্দরবানের রাজারমাঠে পুলিশের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে চার পুলিশসহ পাঁচ জন আহত হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটে। পুলিশ সুপার (এসপি) সঞ্জিত কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- পুলিশ কনস্টেবল  হাবিব, শাহরিয়ার, মোশারফ এবং মনির । অপরদিকে পুলিশের হামলায় পৌরসভার ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল হক আহত হয়েছে। আহত অবস্থায় পুলিশ তাকে আটক করেছে।

এসপি সঞ্জিত কুমার রায় জানান, জেলা শহরের রাজারমাঠ সড়ক দিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় উপরের দিকে তাকিয়ে মোটরসাইকেল চালানো নিয়ে পুলিশের সঙ্গে ছাত্রলীগের কয়েকজনের বাকবিতন্ডা হয়।এক পর্যায়ে পুলিশ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে ছাত্রলীগের আশপাশের নেতাকর্মীরা রাজারমাঠে দায়িত্বরত ৪ পুলিশ কনস্টেবলকে বেধড়ক মারধর করে। পরে আহত অবস্থায়  চার পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনায় ছাত্রলীগ এবং পুলিশের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। রাজারমাঠ এলাকাসহ শহরের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের উপর হামলায় জড়িতদের আটকে বিভিন্নস্থানে তল্লাশি চালানো হচ্ছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনী সুশীল বলেন, মোটর সাইকেল চালানো নিয়ে পুলিশের সঙ্গে ছাত্রলীগের সদস্যদের মধ্যে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এটি আসলে একটি ভুল বোঝাবুঝি। ছাত্রলীগের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার জানান, ঘটনাটি তদন্তে সদর থানার ওসিকে পাঠানো হয়েছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

একে/এম

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT