বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার - CTG Journal বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার - CTG Journal

বুধবার, ১২ মে ২০২১, ১১:৫২ অপরাহ্ন

        English
বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার

বান্দরবানে মারমা লিবারেশন পার্টির ২ সদস্য আটক, অস্ত্র ও কাতুর্জ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির ২সদস্যকে আটক করা হয়েছে।তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৪টি কার্তুজ।

আটকৃত আসামীরা হলো মংএচিং মার্মা ও হাইসিং মং মার্মা।তাদের বাড়ী রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের ৩নং ওয়ার্ডে।সোমবার ভোর রাতে বান্দরবানের কুহালং ইউনিয়নের ডলুপাড়া চেকপোষ্টে ২জন ব্যক্তি মোটর সাইকেল নিয়ে অতিক্রম করার সময় পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের চেক করার জন্য দাঁড়াতে বললে তারা মোটর সাইকেল দ্রুত ভাবে চালিযে পালিয়ে যেতে চেষ্টা করে।

কিছু দুর গিয়ে রাস্তার পাশে পড়ে যায়।এসময় চেকপোস্টের পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা তাদের আটক করে এবং তল্লাশি করে একটি দেশীয় তৈরি বন্ধুক ও ৪টি কার্তুজ উদ্ধার করে।তাদের কাছ থেকে ২টি মোবাইল ও একটি মোটর সাইকেল ও জব্দ করা হয়।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা পার্বত্য জেলার আঞ্চলিক সংগঠন মারমা লিবারেশন পার্টির সদস্য হিসেবে নিজেদের দাবি করে।

আসামীদের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ এর এ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং এই বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT