বান্দরবানে টিকাদানের উদ্বোধন - CTG Journal বান্দরবানে টিকাদানের উদ্বোধন - CTG Journal

বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

        English
বান্দরবানে টিকাদানের উদ্বোধন

বান্দরবানে টিকাদানের উদ্বোধন

বান্দরবান প্রতিনিধি : বান্দরবানে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রথম টিকা প্রদান অনুষ্ঠান এর শুভ উদ্বোধন করেন বান্দরবান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক, এনডিসি, এফডব্লিউসি, পিএসসি।

রবিবার (৭ ফেব্রুয়ারী) সাড়ে ১২ টার সময় বান্দরবান সেনানিবাসের ২৬ বীর এর প্রশিক্ষণ মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর টিকা প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তীবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার, বান্দরবান সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবীসহ বান্দরবান সেনানিবাসে কর্মরত কর্মকর্তরা।

এসময় ব্রিগেড কমান্ডার বলেন, বান্দরবান জেলায় ৯৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ৯৪৩জন সুস্থ্য হয়েছেন ও দুইজন মৃত্যু বরন করেছেন। তিনি বলেন, বান্দরবানের মানুষের সচেতনতার কারনে আক্রান্তের হারের তু¬নায় মৃত্যুর হার কম ছিল। তিনি বলেন আজকে এ কর্মসূচী শুরু হয়েছে এবং একবছরের মধ্যে ৩কোটি মানুষকে টিকা দিতে পারব।

প্রথম দিনে সেনাবাহিনীর ১০০ জন’কে টিকা প্রদান করা হয়। প্রথম টিকা নেন ক্যাপ্টেন শাকিল। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ব্রিগেড কমান্ডার ও জেলা প্রশাসক।

এর আগে সকালে বান্দরবান সদর হাসপাতালে প্রথম টিকা নিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা মারমা। এছাড়া জেলা জর্জ মোঃ এহসানুল হক ও জেলা পরিষদের নির্বাহী এটিএম কাউসার।

বান্দরবানে ৬৬৫ রেজিষ্ট্রেশন করেছে। আজ প্রথম দিনে বান্দরবান সদর হাসপাতালে ৬৪জনকে টিকা দেয়া হবে। বান্দরবানে প্রথম ধাপে টিকা এসেছে ১২হাজার।

Please Share This Post in Your Social Media

Powered by : Oline IT